AmaderBarisal.com Logo

মঠবাড়িয়ায় অপহৃত পুলিশের সোর্স উদ্ধার, গ্রেফতার ২

ইসমাইল হোসেন হাওলাদার, মঠবাড়িয়া
আমাদেরবরিশাল.কম

৬ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার ৪:৪৪:৪৭ অপরাহ্ন

মঠবাড়িয়ায় অপহৃত পুলিশের সোর্স উদ্ধার, গ্রেফতার ২মঠবাড়িয়ায় অপহরণের তিন দিন পর থানা পুলিশ বাগেরহাটের সাইনবোর্ড এলাকা থেকে পুলিশের সোর্স মাসুদ সর্দার (৩০) কে উদ্ধার করেছে।

এঘটনায় জড়িত থাকার অভিযোগে সগির সর্দার (৩৮) ও রাসেল সর্দার (২৫) নামের দু’জনকে গ্রেফতার করেছে।

সগির সর্দার পার্শবর্তী বামনা উপজেলার কালিকাবাড়ি গ্রামের আ. হকের ও রাসেল সর্দার উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের খোকন সর্দারের ছেলে।

থানা সূত্রে জানাগেছে, উপজেলার অপরাধ প্রণব এলাকা খায়ের ঘটিচোরা গ্রামের লালু সর্দারের ছেলে একাধিক মাদক, ডাকাতি মামলার আসামী মিজান সর্দার সম্প্রতি পুলিশের বন্দুকযুদ্ধে নিহত হবার পর তার ছোট ভাই নজরুল প্রতিবেশী ও একই বংশের মুনসুর সর্দারের ছেলে মাসুদকে পুলিশকে তথ্য দেয়ার সন্দেহ করে আসছিল।

এরই জের ধরে রোববার সন্ধ্যায় রাসেলের মাধ্যমে মোবাইল ফোনে মাসুদকে মিরুখালী বাজারের ব্রীজের কাছে ডেকে হত্যার উদ্দেশ্যে অপহরণ করে। এঘটনায় অপহৃত মাসুদের মা আম্বিয়া বেগম মঙ্গলবার রাতে ৮/১০জন অজ্ঞাতনামা আসামী দিয়ে একটি অপহরণ মামলা দায়ের করলে পুলিশ ওই রাতেই সগির সর্দার ও সহযোগী রাসেল সর্দারকে গ্রেফতার করে।

গ্রেতারকৃতদের দেয়া তথ্য মতে পুলিশ বুধবার রাতে বাগেরহাটের সাইনবোর্ড এলাকা থেকে অপহৃত জেলে মাসুদকে উদ্ধার করলেও অন্যরা পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার জানান, পুর্ব শত্রুতার জের ধরে অপহরণের ঘটনা ঘটেছে। জড়িতদের দেয়া তথ্যের ভিত্তিতে মাসুদকে উদ্ধার করা হয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।