AmaderBarisal.com Logo

মঠবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৪

মঠবাড়িয়া প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

৮ সেপ্টেম্বর ২০১৮ শনিবার ৪:৫৮:৩৩ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্রমঠবাড়িয়ার বাইশকুড়া বাজারে শুক্রবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের ৪ জন গুরুতর আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে ৩ জনকে ওই রাতেই খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ও একজনকে বরিশাল শেবাচিম হাসপাতলে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, পূর্ব ভেচকি গ্রামের সোহরাব মাতুব্বরের পুত্র শামীম মাতুব্বর (২৫), বাইশকুড়া গ্রামের মৃত নুরুল হক মাওলানার পুত্র আমানুল্লাহ্ (২৬). ঘোষের টিকিকাটা গ্রামের শাহজাহান পেয়াদার পুত্র রাকিব পেয়াদা (২৫) ও আবদুল কাদেরের পুত্র রিয়াজ (২৪)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার রাতে উপজেলার বাইশকুড়া ও কুমিরমারা সীমান্ত সড়কে শামীম মাতুব্বর ও প্রতিপক্ষ আমানুল্লাহ্ সংঘর্ষে জড়িয়ে পড়ে । এতে উভয়পক্ষের কমপক্ষে ৪ জন গুরুতর আহত হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ জানান, পানি উন্নযন বোর্ডের জমির দখল নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। এব্যাপারে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।