AmaderBarisal.com Logo

গায়েবী মামলার আসামি সাংবাদিক

গৌরনদী প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার ৫:০০:৩৪ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রবরিশালের গৌরনদীতে তিনটি স্থানে বোমার বিস্ফোরণ ও সড়ক কেটে যোগাযোগ বিচ্ছিন্নের ঘটনায় বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনে দায়েরকৃত পৃথক তিনটি মামলায় এক সাংবাদিক ও সাংবাদিকের ভাই এবং এক বোনজামাতাকে আসামি করা হয়েছে।

রাজনৈতিক মামলা দিয়ে হয়রানির উদ্দেশ্যে এক সাংবাদিক, অপর ২ সাংবাদিকের এক ভাই ও এক বোনজামাতাকে আসামি করার অভিযৈাগ উঠেছে।

দৈনিক জনতার গৌরনদী প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটির সাবেক সহ-সভাপতি তরিকুল ইসলাম দিপুু মাঝি বলেন, দুর্বৃত্তরা গভীর রাতে খাঞ্জাপুর ইউনিয়নের মেদাকুল গ্রামের দ্বীনবন্ধু সাহার বাড়ির কাছে দীঘিরপাড় নামকস্থানে ইল্লা-দোনারকান্দি রাস্তা কেটে ককটেল বিস্ফোরণের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। ইউনিয়ন আ’লীগের সভাপতি বাকাই গ্রামের মতলেব মাতুব্বর বাদি হয়ে কয়েকজন বিএনপির নেতাসহ ৫৫ জনের নামোল্লেখ করে দায়ের করা মামলায় আমাকে (দিপু মাঝি) আসামি করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার বহু আগ থেকে আমার একমাত্র অসুস্থ সন্তান সাফিন আহম্মেদের চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করছি। তার পরেও মামলায় আমাকে আসামি করা হয়েছে।

গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া বলেন, আমার মেঝ ভাই কবির মাঝি পেশায় একজন সাধারণ কৃষক। সে কোন রাজনীতি বোঝেনা। অথচ ওই মামলায় আমার মেঝ ভাইকে আসামি করা হয়েছে।

দৈনিক জনকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার (বরিশাল) খোকন আহম্মেদ হীরা অভিযোগ করে বলেন, গৌরনদী পৌরসভার দক্ষিণ পালরদী এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনায় উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শাওড়া গ্রামের মাওলানা নুরুল হক তালুকদার বাদি হয়ে বিস্ফোরক অইনে একটি মামলা দায়ের করেন। আমার বোনজামাতা শরীফ মোঃ জামাল বরিশাল বারের আইনজীবী সহকারী হিসেবে কাজ করেন। অথচ তাকে হয়রানীর উদ্দেশ্যে ওই মামলায় নামীয় আসামি করা হয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।