AmaderBarisal.com Logo

অটোরিকশায় ওড়না পেচিয়ে কলেজ ছাত্রীর মৃত্যু

বেতাগী প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

৪ ডিসেম্বর ২০১৮ মঙ্গলবার ৪:৫৪:০৩ অপরাহ্ন

বেতাগীতে অটোরিকশায় ওড়না পেচিয়ে কলেজ ছাত্রীর মৃত্যুবরগুনার বেতাগীতে কলেজ শিক্ষার্থী মোসা: চাঁদনী আক্তার (১৭) অটোরিকশার চাকায় গলায় ওড়না পেচিয়ে মৃত্যূ হয়েছে।

মঙ্গলবার বেলা সারে এগারটায় উপজেলার সদর ইউনিয়নের বটতলা বাজার (ছোট কেওড়াবুনিয়া) এলাকায় এঘটনা ঘটে। তার মৃত্যূতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানা গেছে, বেতাগী সরকারি কলেজের একাদশ শ্রেনির মানবিক বিভাগের শিক্ষার্থী মোসা: চাঁদনী আক্তার কলেজের অর্থনীতি বিষয় পরীক্ষা শেষে অটোরিকশা যোগে বাড়িতে ফিরছিল। পথে ড্রাইভারের পেছনভাগে বসা অবস্থায় শরীরে থাকা ওড়না গলায় প্যাচ পড়ে বটতলা বাজর স্থানে পৌছলে শ্বাসরুদ্ধ হয়ে তৎক্ষনাত মারা যায়।

ঘটনার পরপরই উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা: তাহুরা আক্তার তাকে মৃুত’্য ঘোষনা করেন। তার বাবা মো: আলম জোমাদ্দার বটতলা বাজারের চায়ের দোকানদার।
শিক্ষা জীবন পাড় না হতেই চাঁদনী আক্তারের জীবনাবসানে তার শিক্ষা প্রতিষ্ঠান বেতাগী সরকারি কলেজে ও এলাকার সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: কামরুজ্জামান জানান, কোন ধরনের অভিযোগ না থাকায় স্থানীয় চেয়ারম্যান ও চাঁদনী আক্তারের পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।