Current Bangladesh Time
শনিবার এপ্রিল ২০, ২০২৪ ১২:২৭ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পটুয়াখালী, পটুয়াখালী সদর, বাউফল, সংবাদ শিরোনাম » আ.লীগে এগিয়ে চিফ হুইপ, বিএনপিতে সংশয়
৬ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার ৪:৩০:৪৬ অপরাহ্ন
Print this E-mail this

বাউফলে ভোটের মাঠের শেষ হিসেব

আ.লীগে এগিয়ে চিফ হুইপ, বিএনপিতে সংশয়
বাউফল প্রতিবেদক


আ.লীগে এগিয়ে চিফ হুইপ, বিএনপিতে সংশয়আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী বাছাইয়ে পটুয়াখালী-২ বাউফল আসনে মনোনয়ন দাখিলকৃত দশ জন প্রার্থীর মধ্যে ছয় জনের মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার। বৈধ প্রার্থীদের মধ্যে রয়েছেন আওয়ামী লীগ থেকে চিফ হুইপ আসম ফিরোজ ও কেন্দ্রীয় কৃষক লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট শামসুল হক রেজা।

বিএনপি থেকে রয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক মুহম্মদ মূনির হোসেন ও সাবেক এমপি শহিদুল আলমের সহধর্মীনী সালমা আলম। বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির কমরেড শাহাবুদ্দিন আহমেদ এবং ইসলামী আন্দোলনের বাংলাদেশের মো. নজরুল ইসলাম।

আওয়ামীলীগ দলীয় প্রার্থী আসম ফিরোজ এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কমরেড শাহাবুদ্দিন ব্যতীত অন্য সকল প্রার্থীই এই নির্বাচনে প্রথম প্রার্থীতা করছেন। তাই ভোট এবং মাঠের বিচারে অনেকটাই এগিয়ে রয়েছে আওয়ামীলীগ দলীয় প্রার্থী আসম ফিরোজ। বিএনপি মনোনীত প্রার্থী শহিদুল আলম তালুকদার বাদ পড়ে যাওয়ায় বিএনপি দলীয় প্রার্থী কে হবেন এই নিয়ে বিএনপির নেতা কর্মীদের মধ্যে চলছে নানা হিসেব নিকেষ।

তবে দলের তৃনমূল নেতা কর্মীর মনে করছেন মুনির হোসেন হলেই ভোটের মাঠে ভালো করেবে বিএনপি। কারো কারো মতে সালমা আলম হলে ভোটের মাঠে ভালো করবেন তিনি। অন্যদিকে প্রতীক বরাদ্ধ না হলেও ভিতরে ভিতরে নির্বাচনী কাজ এগিয়ে নিচ্ছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আসম ফিরোজ। আওয়ামীলীগ মনোনীত অপর প্রার্থী এ্যাডভোকেট শামসুল হক রেজা এখন পর্যন্ত ভোটের মাঠে অনুপস্থিত।

আসন্ন নির্বাচন নিয়ে আসম ফিরোজ বলেন, দীর্ঘদিন ধরে আমি সততা এবং নিষ্ঠার সাথে বাউফলের মানুষের সেবা করেছি। আগামী দিনেও যদি বাউফলের মানুষ আমাকে সেই সুযোগ দেয় তাহলে আমি আমার সর্বস্ব দিয়ে বাউফলের মানুষের সেবা করতে চাই। আওয়ামীলীগ সারা দেশে যে উন্নয়ণ করেছে তার ধারাবাহিকতা রক্ষা করার জন্য বাউফল তথা দেশের মানুষ পুনরায় নৌকায় ভোট দিবেন বলেই আমার বিশ্বাস।

বিএনপির সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেন বলেন, আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে অংশ নিচ্ছি। কে প্রার্থী হচ্ছে আল কে প্রার্থী হচ্ছেন না, এটা আমাদের কাছে মুখ্য বিষয় না। আমাদের মূখ্য বিষয় হচ্ছে ভোটের মাধ্যমেস এই সরকারকে হটিয়ে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাই আমাদের সকলের মার্কা ধানের শীষ। সুষ্ঠ ভোট হলে আমাদের বিজয় নিশ্চিত।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
৪১.৫ ডিগ্রিতে থার্মোমিটারের পারদ, তাপমাত্রা আরও বাড়তে পারে
কৃষক লীগ নেতাদের গণভবনে উৎপাদিত শাক-সবজি উপহার শেখ হাসিনার
জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন
বোতলজাত সয়াবিনের লিটারে দাম বাড়ল ৪ টাকা
ঝালকাঠির দুর্ঘটনায় নিহতদের পরিবার ৫ লাখ এবং আহতদের ৩ লাখ  ও ১ লাখ টাকা আর্থিক সহায়তা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com