AmaderBarisal.com Logo

৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিন :সাকিব আল হাসান

অনলাইন ডেস্ক
আমাদেরবরিশাল.কম

১০ ডিসেম্বর ২০১৮ সোমবার ৫:৩০:৪৬ অপরাহ্ন

সাকিব৩০ ডিসেম্বর উন্নয়নের পক্ষে সবাইকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সোমবার রাজধানীর ফার্মগেট কৃষিবিদ ইনস্টিটিউটে ‘আই এম বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।

সাকিব আল হাসান বলেন, ৩০ ডিসেম্বর উন্নয়নের পক্ষে সবাই ভোট দেবেন। আমরা সবাই জানি কোথায় ভোট দেব। অবশ্যই নৌকায় ভোট দেব।

তরুণদের উদ্দেশ্য করে বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, আমি সিওর আপনাদের সবার স্বপ্ন আছে। তবে এ স্বপ্নটাকে আরও বেশি বড় করা উচিত।

তিনি বলেন, একজন বলেছেন চাকরির কথা। আপনি চাকরি করতে চাচ্ছেন ভালো কথা। কিন্তু আমি সিওর আপনি চেষ্টা করলে এক হাজার মানুষের চাকরি দিতে পারবেন। এভাবে বড় চিন্তা এক হাজার মানুষ করলে এক কোটি মানুষের চাকরি দিতে পারবেন। এটিই হবে অবিশ্বাস্য বিষয়।

বাংলাদেশের টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক বলেন, আমার কাজ মাঠে খেলা। আমরা যেমন ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বিজয়ের মাসে জয় লাভ করেছি। এ ধারাটা যেন অব্যাহত থাকে সেই চেষ্টা করছি।

নৌকার সমর্থক দেশের সব জায়গায় আছে উল্লেখ করে সাকিব বলেন, গতকাল যখন আমরা ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে জয়লাভ করেছি তখন গ্যালারিতে ৬ থেকে ৭ হাজার দর্শক নৌকা, নৌকা স্লোগান দিয়েছে। আমি সিওর দেশের মানুষ এ কথাই বলবে। নৌকায় ভোট দিয়ে উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখবেন।

 



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।