AmaderBarisal.com Logo

গণতন্ত্র চাইলে ধানের শীষে ভোট দিন : ফখরুল

অনলাইন ডেস্ক
আমাদেরবরিশাল.কম

১৩ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার ৫:২৪:২৪ অপরাহ্ন

mirza-fakrul-islam-alamgir-bnp মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এ সরকারের পরিবর্তন না হলে দেশে গণতান্ত্রিক ব্যবস্থা থাকবে না। কোনো জবাবদিহিতা থাকবে না। একদলীয় শাসন ব্যবস্থা, স্বৈরাচারী শাসন ব্যবস্থা পোক্ত হয়ে চলতে থাকবে। কাজেই পরিবর্তন আনতে হলে ধানের শীষে ভোট দিতে হবে।

বৃহস্পতিবার সকালে নিজ জেলা ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও এলাকায় নির্বাচনী পথসভায় এসব কথা বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, গণতন্ত্রের স্বার্থে আজ সবগুলো দল এক হয়েছে। ড. কামাল হোসেনকে নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করা হয়েছে। এ জোটের একটিই উদ্দেশ্য- গণতন্ত্র প্রতিষ্ঠা করা। গণতন্ত্রের বিজয়ের জন্য আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিতে হবে। যাতে দেশের অগণিত নেতাকর্মী যারা কারাগারে আটক রয়েছেন তাদের মুক্ত করতে পারি, মামলা-হামলা থেকে সাধারণ মানুষকে মুক্ত করতে পারি।

 



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।