AmaderBarisal.com Logo

বাউফলে আ.লীগের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ

বাউফল প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

২৫ ডিসেম্বর ২০১৮ মঙ্গলবার ৪:২৩:১১ অপরাহ্ন

বাউফলে আ.লীগের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগপটুয়াখালী-২ বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে লতুরবাজার এলাকার আওয়ামী লীগের নির্বাচনী অফিস সোমবার গভীর রাতে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা।

ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুণ নিয়ন্ত্রণে আনেন। আগুনে অফিসঘরটি সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায় এবং অফিসের দুই শতাধিক চেয়ার, টেবিল, সাউন্ডবক্স, মাইক, পোষ্টার, ব্যানারসহ বঙ্গবন্ধ ও শেখ হাসিনার ছবিও পুড়ে যায়। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ৬নং ওয়ার্ডের যুবলীগের সহসভাপতি জুয়েল খান বাদি হয়ে বিএনপি প্রার্থীর স্বামী সাবেক এমপি সহিদুল আলম তালুকদার, সাবেক ইউপি চেয়ারম্যান ও কেশবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি তসলিম তালুকদার ও সহসভাপতি কবীর খানসহ ৪১ জনকে অভিযুক্ত করে মামলা গ্রহণের জন্য বাউফল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ওই ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট মহিউদ্দিন লাভলু জানান, প্রতিদিনের মতো নির্বাচনী প্রচার প্রচারণার কাজ শেষে অফিস তালাবদ্ধ করে নেতাকর্মীরা বাড়ি চলে যায়। রাত আনুমানিক একটার দিকে স্থানীয় মনির গাজী(৪০) নামক একজন দোকানদার আগুণের লেলিহান দেখে ডাকচিৎকার করলে লোকজন এসে আগুণ নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা রাত দুইটার দিকে আগুণ নিয়ন্ত্রণে আনেন। চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুর দাবী, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি জামাতের শীর্ষ পর্যায়ের নেতাকর্মীদের সহযোগিতায় এই ঘটনা ঘটানো হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দোকার মোস্তাফিজুর রহমান জানান, প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য ঘটনার পর থেকেই তদন্ত চলছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।