Current Bangladesh Time
বুধবার মার্চ ২০, ২০১৯ ৩:৩১ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পটুয়াখালী, পটুয়াখালী সদর, বাউফল, সংবাদ শিরোনাম » ফিরোজকে মন্ত্রী দেখতে চায় বাউফলবাসী
৩ জানুয়ারী ২০১৯ বৃহস্পতিবার ৪:৩৫:৩০ অপরাহ্ন
Print this E-mail this

ফিরোজকে মন্ত্রী দেখতে চায় বাউফলবাসী


a-s-m-firoz আ স ম ফিরোজ

সপ্তমবারের মতন নির্বাচিত হয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-২ বাউফল আসন থেকে লাকি সেভেন হলেন আ.স.ম ফিরোজ। এবার লাকি সেভেন এ নেতাকে মন্ত্রী হিসেবে দেখতে চায় বাউফলবাসী। চিফ হুইপ আ.স.ম ফিরোজ নৌকা প্রতীক নিয়ে এ বছর ২লক্ষ ৫২ হাজার ৮৭৩ ভোটারের মধ্যে এক লক্ষ ৮৫ হাজার ৭৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধি মো. নজরুল ইসলাম হাত পাখা প্রতীক নিয়ে ৯হাজার ২৬৯ ভোট, ধানের শীষ প্রতীক নিয়ে সালমা ইসলাম ৫৬৬০ ভোট ও কমরেড সাহাবুদ্দিন পেয়েছেন ১০৯৯ ভোট।

আওয়ামী লীগের দূর্গ হিসাবে পরিচিত পটুয়াখালী-২ (বাউফল) আসন। এই আসনে ১৯৭০ সালের নির্বাচনে এবং স্বাধীনতার পর ১৯৭৩ সালে আওয়ামী লীগের প্রবীন রাজনীতিবিদ অ্যাডভোকেট খন্দকার আবদুল আজিজ সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে এই আসনে ১৯৭৯, ১৯৮৬, ১৯৯১ ও ১৯৯৬ সালের নির্বাচনে এমপি নির্বাচিত হন বরিশাল বিএম কলেজের সাবেক ভিপি বাউফল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.স.ম ফিরোজ।

আওয়ামী লীগের শক্ত ঘাঁটি হওয়া সত্বেও ২০০১ সালের নির্বাচনে আওয়ামী লীগের হাতছাড়া হলেও ২০০৮ সালের নির্বাচনে আসনটি পুনরুদ্ধার করেন আ.স.ম ফিরোজ। এরপর তাকে জাতীয় সংসদের হুইপ করা হয়। ২০১৪ সালের নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখহাসিনা আ.স.ম ফিরোজের সততা ও কর্মদক্ষতায় খুশি হয়ে জাতীয় সংসদের চিফ হুইপ পদে অলংকৃত করেন।

বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোতালেব হাওলাদার বলেন, লাকি সেভেন আ.স.ম ফিরোজকে বারবার নির্বাচিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিচ্ছে বাউফলবাসী। এবার বাউফল বাসীর প্রাণের দাবী যেন তাদের এ নেতাকে মন্ত্রী করে বাউফলবাসীকে অলংকৃত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
দক্ষিণের স্বপ্নের পদ্মাসেতুর ১৩৫০ মিটার দৃশ্যমান হচ্ছে কাল
নলছিটিতে বৃদ্ধের লাশ উদ্ধার
দানবাক্স পাহারায় সাপ!
দক্ষিণের স্বপ্নের পদ্মা সেতুর রোডওয়ে স্ল্যাব বসানো শুরু
তজুমদ্দিনে দফায় দফায় হামলা-ভাঙচুর, আটক ৯
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]