AmaderBarisal.com Logo

বরিশাল ও ভোলায় শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে


আমাদেরবরিশাল.কম

৩০ জানুয়ারী ২০১৯ বুধবার ৪:৩০:০২ অপরাহ্ন

cold-weather-bhola শীত শৈত্যপ্রবাহ
ফাইল ফটো

দিন চারেক যেতে না যেতেই মাঘ মাস যেন চিরচেনা আচরণ করছে। বইতে শুরু করেছে শৈত্যপ্রবাহ।

আবহাওয়া অধিদপ্তরের আজ বুধবার সকালের পূর্বাভাস থেকে জানা গেছে, টাঙ্গাইল, গোপালগঞ্জ, মাদারীপুর, রাজশাহী, পাবনা, রংপুর, পঞ্চগড়, নীলফামারী, কুড়িগ্রাম, খুলনা, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, বরিশাল, ভোলা ও মৌলভীবাজার জেলার ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি মাত্রার শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। এটি আরও কয়েক দিন অব্যাহত থাকতে পারে। রাতের তাপমাত্রা সামান্য কমলেও দিনের তাপমাত্রা কিছুটা বাড়তে পারে।

ঢাকায় শীতের মাত্রা কিছুটা বৃদ্ধি পেলেও শৈত্যপ্রবাহের ধারেকাছেও নেই। আজ সকালে ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৪ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

চুয়াডাঙ্গায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৭ ডিগ্রি সেলসিয়াস। বিভাগীয় শহরগুলোর মধ্যে আজ সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ময়মনসিংহে ১১, চট্টগ্রামে ১৭ দশমিক ২, সিলেটে ১২ দশমিক ৮, রাজশাহীতে ৮ দশমিক ৪, রংপুরে ১০, খুলনায় ৯ দশমিক ৮ এবং বরিশালে ৮দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।