AmaderBarisal.com Logo

বামনায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু


আমাদেরবরিশাল.কম

৭ ফেব্রুয়ারী ২০১৯ বৃহস্পতিবার ৫:১৫:৩৭ অপরাহ্ন

barguna-news-map বরগুনা হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগে একজন গ্রেফতার সংবাদ মানচিত্র

বামনা প্রতিনিধি ::: বরগুনার বামনা উপজেলার রামনা গ্রামের মো. রাসেল মিয়ার স্ত্রী শাহনাজ বেগমের (৩০) রহস্যজনক মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, বুধবার (৬ ফেব্রুয়ারি) সকালে শাহনাজ বেগম ঘরে রক্ষিত চালে দেয়া বিষাক্ত গ্যাসের ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পরলে স্বামীসহ বাড়ির লোকজন তাকে বামনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

শাহনাজ বেগমের স্বামী রাসেল বলেন, আমার ষষ্ঠ শ্রেণিতে পড়–য়া কন্যা রেশমার সাথে তার মা শাহনাজ রাগারাগি করলে আমি উত্তেজিত হয়ে আমার স্ত্রীকে চরথাপ্পর মারি। এর ক্ষোভে সে ঘড়ের দোতালায় উঠে চালে দেয়ার জন্য রাখা বিষাক্ত গ্যাসের ঔষধ খায়। আমি তাকে মুমূর্ষ অবস্থায় বামনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি ।

অপরদিকে, নিহত শাহনাজ বেগমের মা মানসুরা বেগম এবং শাহনাজের দুই ভাই চুন্নু মিয়া ও নান্না মিয়া জানান, স্বামী রাসেল মিয়ার প্রহরেই শাহনাজের মৃত্যু হয়। পরবর্তীতে রাসেল বাচার তাগিদে শাহনাজের মুখে বিষাক্ত ঔষধ দিয়ে আত্মহত্যার নাটক বানিয়েছে। আমরা এর ন্যায় বিচার চাই।

এ বিষয়ে বামনা থানার ওসি জিএম শাহনেওয়াজ জানান, লাশ ময়না তদন্তের জন্য বরগুনার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়াগেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।