AmaderBarisal.com Logo

বরিশাল বোর্ডের এসএসসির ৩ বিষয়ে পরীক্ষা পেছালো


আমাদেরবরিশাল.কম

১১ ফেব্রুয়ারী ২০১৯ সোমবার ১২:৪৬:৩০ পূর্বাহ্ন

education-board-barisal বরিশাল শিক্ষা বোর্ড শিক্ষাবোর্ড
ফাইল ছবি

বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে অধীনে চলতি এসএসসি ও সমমানের আগামী ১৬, ১৭ ও ১৮ ফ্রেব্রুয়ারির পরীক্ষা পিছিয়েছে।

১৬ ফেব্রুয়ারির পরীক্ষা ২৬ ফেব্রুয়ারি, ১৭ ফেব্রুয়ারির পরীক্ষা ২৭ ফেব্রুয়ারি এবং ১৮ ফ্রেব্রুয়ারি পরীক্ষা আগামী ২ মার্চ নেওয়া হবে। পরীক্ষার সময় একই থাকবে।

রোববার বোর্ডের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানাগেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৬ ফেব্রুয়ারি এসএসসিতে রসায়ন, পৌরনীতি ও নাগরিকতা, ব্যবসায় উদ্যোগ; দাখিলে বাংলা প্রথম পত্র; এসএসসি ভোকেশনালে আত্মকর্মসংস্থান, ব্যবসায় উদ্যোগ এবং দাখিল ভোকেশনালে আরবী-২ বিষয়ের পরীক্ষা ছিল। এসব পরীক্ষা ২৬ ফেব্রুয়ারি নেওয়া হবে।

১৭ ফেব্রুয়ারি এসএসসিতে বাংলা ভাষা ও সাহিত্য, ইংরেজি ভাষা ও সাহিত্য, গার্হস্থ্য বিজ্ঞান, কৃষি শিক্ষা, সঙ্গীত এবং দাখিলে বাংলা দ্বিতীয় পত্রের পরীক্ষা ছিল। এসব পরীক্ষা হবে ২৭ ফেব্রুয়ারি।

১৮ ফেব্রুয়ারি এসএসসিতে জীব বিজ্ঞান, অর্থনীতি; দাখিলে পৌরনীতি ও নাগরিকত্ব, কৃষি শিক্ষা, গার্হস্থ্য বিজ্ঞান, উর্দু, ফার্সি, ইসলামের ইতিহাস; এসএসসি ভোকেশনালে ট্রেড-১ দ্বিতীয় পত্রের ২৯টি বিষয় এবং দাখিল ভোকেশনালে ট্রেড-১ দ্বিতীয় পত্রের ২৯টি বিষয়ের পরীক্ষা ছিল। এসব পরীক্ষা আগামী ২ মার্চ নেওয়া হবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।