AmaderBarisal.com Logo

বরগুনার অরিত্রীর আত্মহত্যা: তদন্ত প্রতিবেদন ১৮ মার্চ


আমাদেরবরিশাল.কম

১১ ফেব্রুয়ারী ২০১৯ সোমবার ১:০০:১৯ অপরাহ্ন

বরগুনার অরিত্রির আত্মহত্যা: ভিকারুননিসার প্রধান বরখাস্ত

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী বরগুনার বাসিন্দা অরিত্রী অধিকারীর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে দায়ের করা মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিল করার জন্য ১৮ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (১১ ফেব্রুয়ারি) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল।

কিন্তু এদিন তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি। পরে ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক সাদবীর ইয়াছির আহসান চৌধুরী নতুন তারিখ নির্ধারণ করেন।

মামলার অভিযুক্তরা হলেন- ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, শাখা প্রধান জিন্নাত আরা ও শ্রেণি শিক্ষক হাসনা হেনা।

অভিযোগ থেকে জানা যায়, গত ২ ডিসেম্বর স্কুলে পরীক্ষা চলাকালে শিক্ষকরা অরিত্রীর কাছে মোবাইলফোন পান। তখন বিদ্যালয় কর্তৃপক্ষ তার বিরুদ্ধে মোবাইলে নকল করার অভিযোগ আনে। পরে অরিত্রীর বাবা-মাকে ডেকে তাকে টিসি দেওয়ার কথা জানায় বিদ্যালয়টির অধ্যক্ষ।

এসব ঘটনায় অপমান বোধ করায় আত্মহত্যার পথ বেছে নেন অরিত্রী। ওই ঘটনায় গত ৪ ডিসেম্বর রাজধানীর পল্টন থানায় অরিত্রীর বাবা দিলীপ অধিকারী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় বাংলাদেশ দণ্ডবিধির ৩০৫ ধারার কথা উল্লেখ করা হয়েছে।-বাংলা ট্রিবিউন



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hell[email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।