AmaderBarisal.com Logo

কাউখালী উপজেলা নির্বাচনে জেপির মনোনয়ন পেলেন সাইদ মনু


আমাদেরবরিশাল.কম

২৬ ফেব্রুয়ারী ২০১৯ মঙ্গলবার ২:৩০:০২ অপরাহ্ন

কাউখালী উপজেলা নির্বাচনে জেপির মনোনয়ন পেলেন সাইদ মনু

রবিউল হাসান রবিন, কাউখালী ::: পিরোজপুরের কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জাতীয় পার্টির(জেপি) দলীয় মনোনয়ন পেয়েছেন সয়না রঘুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান জেপি নেতা মোঃ আবু সাইদ মিঞা মনু।

গতকাল সোমবার জাতীয়পার্টি জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি মনোনয়নপত্র বিতরণ করেন।

দলীয় মনোনয়ন নিশ্চিত করা জেপি নেতা আবু সাইদ মিঞা মনু বলেন, সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এম,পির নেতেৃত্বে কাউখালীকে উন্নত উপজেলায় রূপান্তর করার জন্য কাজ করে যাব। আল্লাহর রহমতে জনগণের অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসায় বিপুল ভোটে নির্বাচিত হতে পারব ইনশাল্লাহ।

মোঃআবু সাইদ মিঞা মনু।জাতীয় পার্টির জেপির এই নেতা সয়না রঘুনাথপুর ইউনিয়নের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে একজন অন্যতম প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী ছিলেন।তিনি এলাকায় ব্যাপক উন্নয়ন মুলক কাজ করেছেন এবং সামাজিক বিভিন্ন দরবার সালিশে দল মতের ঊর্ধ্বে থেকে নিরপেক্ষভাবে কাজ করায় এলাকায় ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

এ ছাড়া কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির(জেপি)থেকে ভাইস চেয়ারম্যান পদে মোঃ শাহ-আলম (নসু), মহিলা ভাইস চেয়ারম্যা পদে ফাতেমা ইয়াসমিন কে দলের পক্ষে মনোনয়ন দেওয়া হয়।

আগামী ৩১মার্চ চতুর্থ ধাপে পিরোজপুরের কাউখালী উপজেলা পরিষদ নির্বাচন হবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।