AmaderBarisal.com Logo

বরিশালে মুক্তি পাচ্ছে বরিশালের শ্রাবন্তীর ‘যদি একদিন’


আমাদেরবরিশাল.কম

৮ মার্চ ২০১৯ শুক্রবার ২:০৪:৪৮ অপরাহ্ন

srabonti শ্রাবন্তী

বরিশালের অভিরুচিসহ সারা দেশের ৩০টি গ্রেক্ষাগৃহে আজ শুক্রবার মুক্তি পেয়েছে বরিশালের মেয়ে কলকাতার সুপারস্টার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ‘যদি একদিন’। এই ছবির নায়কে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান রহমান খান । নায়ক হিসেবে আরও আছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান।

শ্রাবন্তীকে পাওয়ার আশায় যাকে লড়াই করতে দেখা যাবে ‘প্রেমিক পুরুষ’ তাহসানের সঙ্গে। তবে এ লড়াইয়ে অস্ত্রের কোনো ঝনঝনানি থাকবে না, এটা ভালোবাসার লড়াই। এই লড়াইতে তাহসান নাকি তাসকিন জিতবেন, সেটা দেখা যাবে রুপালি পর্দায়।

এদিকে ছবিটির প্রচারণায় অংশ নিতে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন ঢাকায়। শুক্রবার (৮ মার্চ) সকাল ৭টার ফ্লাইটে ঢাকায় পৌঁছান তিনি।

শ্রাবন্তী বলেন, ‘ইচ্ছে থাকলেও ‘যদি একদিন’ সিনেমার প্রচারে অংশ নিতে পারিনি। মিস করছি সবাইকে।’ তবে শেষ পর্যন্ত ছবিটির মুক্তি উপলক্ষে বাংলাদেশে আসতে পেরে আনন্দিত শ্রাবন্তী।

তিনি জানান, ‘ভালো লাগছে আসতে পেরে। হলে গিয়ে দর্শকদের সঙ্গে ছবিটি দেখব। আজ ছবিটা রিলিজ পাচ্ছে। ছবিটা দেখার জন্য এক্সাইটেড হয়ে আছি। আর এদিকে ভিসা পেতেও এখন কোনো সমস্যা হয়নি, তাই চলে আসছি।’



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।