AmaderBarisal.com Logo

নাজিরপুরে সাংবাদিক পেটালেন বিএনপি নেতা


আমাদেরবরিশাল.কম

৯ মার্চ ২০১৯ শনিবার ৫:৪১:১৫ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্র

পিরোজপুরের নাজিরপুরে সাংবাদিককে পিটিয়ে আহত করেছেন উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. নজরুল ইসলাম খান।

পরে স্থানীয়রা আহত সাংবাদিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হামলার শিকার সাংবাদিক হলেন এইচ এম লাহেল মাহমুদ। তিনি নাজিরপুর প্রেসক্লাব সভাপতি ও যুগান্তরের উপজেলা প্রতিনিধি। এ ঘটনার প্রতিবাদে শনিবার মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

উপজেলা সদরের বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে শনিবার দুপুরে উপজেলায় কর্মরত সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীরা যৌথভাবে এ কর্মসূচিতে অংশ নেন।

আধাঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ, সাবেক সভাপতি একেএম সাঈদ, নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অনিমা রানী, সহকারী শিক্ষক বিরেন্দ্র নাথ মজুমদার, দশম শ্রেণীর ছাত্রী মিথি মাশরী ও চাঁদনী আক্তার।

গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা সদরের বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও যুগান্তর প্রতিনিধি লাহেল মাহমুদ নিজ বাসা থেকে হেঁটে পূবালী ব্যাংক চত্বরের দিকে যাচ্ছিলেন।

তিনি উপজেলা বিএনপির দলীয় কার্যালয়সংলগ্ন আরিফুর রহমান টুবুলের দোকানের সামনে পৌঁছলে উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. নজরুল ইসলাম খানের নেতৃত্বে তার সহযোগীরা হামলা চালিয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যানসহ ৩ জনকে অভিযুক্ত করে ওই রাতে থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

হামলার শিকার যুগান্তর প্রতিনিধি লাহেল মাহমুদ জানান, ওই উপজেলা চেয়ারম্যান সম্প্রতি উপজেলার কালিবাড়ির একটি ইটের রাস্তা নির্মাণে নিম্নমানের লোকাল ইট ব্যবহার ও উপজেলা স্টেডিয়ামের মাঠে বালু ভরাটের কাজে অনিয়মের ঘটনা পত্রিকায় ছাপা হয়। এর জের ধরে তার ওপর এ হামলা চালানো হয়।

নাজিরপুর থানার ওসি মো. জাকারিয়া জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।