AmaderBarisal.com Logo

কাউখালীতে দু-গ্রুপের সংঘর্ষে আহত ৬


আমাদেরবরিশাল.কম

১২ মার্চ ২০১৯ মঙ্গলবার ৫:৩৮:১৯ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্র

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি ::: পিরোজপুরের কাউখালী উপজেলার আমরাজুড়ি ইউনিয়নের গোপালপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ৬ জন আহত হয়েছেন।

এলাকাবাসী জানায়, সোমবার রাতে স্থানীয় শুভস্কর মজুমদারের সাথে পাশ^বর্তী ঘরের পরিমল মাঝির সাথে বাগেরহাট থেকে মন্দিরের কালেকশনে আসা এক আত্মীয়ের কথা নিয়ে বাকবিত-তার এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায় ।

এ সময় উভয় পক্ষই দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে মহিলা সহ উভয় পক্ষের অন্তত ৬ জন আহত হয়েছেন।

কাউখালী থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদেরকে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতদের মধ্যে পরিমল মাঝি(৮০) কে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে এবং লক্ষী রানী(৫৫)বিজলী মজুমদার(৪৫)নিশা রানী মজুমদার(৪০)শুভাঙ্কর মজুমদার(৪২) সন্তোষ মাঝী(৪৫)কে কাউখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার ঘটনা সত্যতা স্বীকার করে বলেন এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।