AmaderBarisal.com Logo

রাজাপুরে ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যুর অভিযোগ


আমাদেরবরিশাল.কম

১২ মার্চ ২০১৯ মঙ্গলবার ৫:৪৭:৪৫ অপরাহ্ন

jhalakathi-news-map ঝালকাঠি সংবাদ মানচিত্র

ঝালকাঠি প্রতিনিধি ::ঝালকাঠির রাজাপুরে পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার পর ওই চিকিৎসক ও ফার্মিসি মালিক পালিয়ে গেছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

গৃহবধূর স্বজনরা জানায়, ওই উপজেলার পুটিয়াখালী গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী ছালমা বেগম তার ১১ মাসের শিশু সন্তানকে বুকের দুধ খাওয়াতে গিয়ে স্তনের অসুখে ভোগেন। সকালে গৃহবধূ ছালমা স্থানীয় খায়েরহাট বাজারের একটি ঔষধের ফার্মিসি সাইমা মেডিকেলে পল্লী চিকিৎসক মুহসিন উদ্দিনের কাছে আসেন। এসময় ওই পল্লী চিকিৎসক ট্রাইজেক্ট নামের একটি ইনজেকশ্যান গৃহবধূর শরীরে পুশ করে। আর এরপরই ওই গৃহবধূ আসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে গৃহবধূকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এদিকে ঘটনার পর থেকেই ওই পল্লী চিকিৎসক ও ফার্মেসী মালিক সজিব পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।

রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান এ ঘটনায় কেহ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেল জানান, সকাল সাড়ে ১১ টায় সালমাকে আমাদের কাছে মৃত অবস্থায় নিয়ে আসে। সালমাকে যে ইনজেকশন পুস করা হয়েছে তাতে তার মৃত্যু হবার কথা নয়। তবে প্রাথমিক ভাবে ধারনা করেন দ্রুত ইনজেকশন পুস করার কারনে তার মৃত্যু হতে পারে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।