AmaderBarisal.com Logo

৫২০০ কেজি অবৈধ পলিথিন জব্দ, ব্যবসায়ী আটক


আমাদেরবরিশাল.কম

১৪ মার্চ ২০১৯ বৃহস্পতিবার ৪:২২:৪০ অপরাহ্ন

রাজাপুরে ৫২০০ কেজি অবৈধ পলিথিক জব্দ, ব্যবসায়ী আটক

রহিম রেজা, ঝালকাঠি থেকে ::: ঝালকাঠির রাজাপুরে ৭০টি বস্তা ভর্তি ৭ লাখ টাকা মূল্যের ৫২শ’ কেজি অবৈধ পলিথিন জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৮)। এ সময় পলিথিনের মালিক ব্যবসায়ী ওসমান গনিকে আটক করা হয়।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কেওতা মাদ্রাসা এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে একটি ট্রলার ভর্তি এ পলিথিন জব্দ করে। আটক ওসমান গনি উপজেলার কেওতা ঘিগড়া গ্রামের মৃত আশ্রাব আলীর ছেলে।

বরিশার র‌্যাব-৮ এর এএসপি মুকুট চাকমা জানান, পলিথিন ব্যবসায়ী ওসমান গনি দীর্ঘ ৪ বছর ধরে নদী পথে ট্রলারে করে ঢাকা এনে এপলিথিন এসে দক্ষিনাঞ্চলের বিভিন্ন বাজারে পাইকারি বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার দুপুরে ওসমান গনির বাড়ির সামনের খালে ট্রলার ভর্তি এ পলিথিন জব্দ করা হয়।

পরে দায়িত্বপ্রাপ্ত নির্বাহি ম্যাজিস্ট্রেট রাজাপুর উপজেলা ভূমি অফিসের সহকারি কমিশনার (ভূমি) ইমরান শাহারিয়া আটককৃত ওসমান গনিকে ৫০ হাজার টাকা জরিমান করেন এবং অবৈধ পলিথিন ধ্বংসের নির্দেশ দেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।