AmaderBarisal.com Logo

তালতলীতে জমির বিরোধে সংঘর্ষ আহত ২০, আটক ২


আমাদেরবরিশাল.কম

১৪ মার্চ ২০১৯ বৃহস্পতিবার ৫:৪৭:১০ অপরাহ্ন

তালতলীতে জমির বিরোধে সংঘর্ষ আহত ২০, আটক ২

তালতলী (বরগুনা) প্রতিনিধি ঃ বরগুনার তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১টার দিকে কড়ইবাড়িয়া বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বিরোধী জমিজমা নিয়ে শহিদুল ইসলাম নামের এক ব্যক্তি তালতলী থানায় লিখিত অভিযোগ দিলে এ এস আই জাকির হোসেন ঘটনা স্থানে এসে বিরোধী জমি পরিদর্শন করেন এবং দুগ্রুপের লোক জনকে তাদের কাগজপত্র নিয়ে কে বিকালে থানায় আসতে বলেন। পুলিশ ঘটনা স্থান ত্যাগ করার কিছু সময় পরে উপজেলার কড়ইবাড়িয়া এলাকার সেলিম মোল্লা গ্রুপের সঙ্গে হাবিব তালুকদার ও শহিদুল ইসলাম গং গ্রুপের দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলছিল।

এরই জের ধরে কড়ইবাড়িয়া বাজারে সেলিম মোল্লা গ্রুপের লোকজন হাবিব তালুকদার গ্রুপের লোকজনের ওপর লাঠিসোটা রডসহ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় দু’পক্ষের অন্তত ২০ জন আহত হন। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুতর আহতরা হলেন- সেলিম ফকির,রবিউল ফকির, সুমন, আফজাল, আলতাফ, মোসারেফ তালুকদার, মোসারেফ, বাশার তালুকদার, হাবিব তালুকদার, সের আলী তালুকদার, জলিল, খুকুমনি, অন্য গ্রুপের আহতরা হলেন, মানিক ফকির, সেলিম মোল্লা, নুর ইসলাম, মালেক ফকির, হালিম ও অজ্ঞাত বেশ কয়েক জন মহিলাসহ ২০জন গ্রুরুতর আহত হন। আহতদের বরগুনা ও পটুয়াখালী এবং বরিশাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে মালেক ও শাহ আলীকে আটক করা হয়েছে। এছাড়া মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।