AmaderBarisal.com Logo

বাউফলের লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে নিখোঁজ ১, আহত ২


আমাদেরবরিশাল.কম

১৫ মার্চ ২০১৯ শুক্রবার ৫:৩৫:০৮ অপরাহ্ন

বাউফলের লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে নিখোঁজ ১, আহত ২

বাউফল প্রতিনিধি::: ঢাকা থেকে পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া বন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া বন্ধন-৫ নামের একটি ডাবল ডেকার লঞ্চের ধাক্কায় এক জেলে নিখোঁজ ও দুই জেলে গুরুতর আহত হয়েছেন। নিখোঁজ জেলের নাম মো. জুয়েল বয়াতি। জুয়েল উপজেলার কেশবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আলী হোসেন বয়াতীর ছেলে।

গুরুতর আহত অপর দুই জেলে নাজমুল ও নাহিদকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার ভোর চারটার দিকে তেঁতুলিয়া নদীর উপজেলার মমিনপুর পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের বাবা বাউফল থানায় দুপুরে একটি সাধারন ডায়েরী করেছেন।

জানা গেছে, বন্ধন-৫ নামের লঞ্চটি বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা সদর ঘাট থেকে বাউফলের কালাইয়ার উদ্দেশ্যে ছেড়ে আসে। লঞ্চটি ওই দিন দিবাগত ভোর রাত ৪টার দিকে কেশবপুর ইউনিয়নের মুন্সীর ঘাটের মমিনপুর পয়েন্টে ঢোকার সময় একটি মাছ ধরার ট্রলারে ধাক্কা দেয়। মুর্হূতের মধ্যে ট্রলারটি ভেঙ্গেচুরে নদীতে ডুবে গেলে ট্রলারে ঘুমিয়ে থাকা জেলে জুয়েল বয়াতী নদীর শ্রোতে ডুবে গেলেও অপর দুইজন নাজমুল ও নাহিদ গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় সাতরে তীরে ওঠে। শুক্রবার বিকাল চারটা পর্যন্ত জেলে জুয়েল বয়াতী নিখোঁজ রয়েছেন।

কেশবপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু জানান, নিখোঁজ জুয়েল বয়াতীর সন্ধানে তেঁতুলিয়া নদীতে অভিযান চলছে। জুয়েল বয়াতীর স্ত্রী ও তিন সন্তান রয়েছে। তাদের বাড়িতে শোকের মাতম চলছে।

বন্ধন-৫ লঞ্চের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান মিয়া বলেন, আমি আপনার কাছেই প্রথম শুনলাম, আমার লঞ্চে এ ধরনের কোন ঘটনা ঘটেনি। তেঁতুলিয়া নদীর ওই পয়েন্ট দিয়ে বিভিন্ন রুটের কয়েকটি লঞ্চ আসা যাওয়া করে। খুব ভোরের সময় অনেক কুয়াশা ছিল। যদি এ ধরনের কোন দুর্ঘটনা ঘটে সেটা অন্য লঞ্চের হতে পারে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।