Current Bangladesh Time
মঙ্গলবার মার্চ ১৯, ২০১৯ ৭:৫৬ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » আমতলী, বরগুনা, বরগুনা সদর, সংবাদ শিরোনাম » গতিরোধে দুমড়েমুচড়ে গেল বেপরোয়া বাস, আহত ২০
১৬ মার্চ ২০১৯ শনিবার ১২:৩৯:২৮ অপরাহ্ন
Print this E-mail this

গতিরোধে দুমড়েমুচড়ে গেল বেপরোয়া বাস, আহত ২০


আমতলীতে গতিরোধকে দুমড়েমুচড়ে গেল বেপরোয়া বাস, আহত ২০

আমতলী (বরগুনা) প্রতিনিধি::: আমতলী-পটুয়াখালী মহাসড়কের ঘঠখালী নামক স্থানের চাওরা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে আজ শনিবার সকাল ৭ টায় সাকুরা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো-ব-১১-৮৫৬৭) দুর্ঘটনায় চুুর্নবিচুর্ন হলে বাসে থাকা ২০ জন যাত্রী আহত হয়।

আহতদেরকে আমতলী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। মুমুর্ষ অবস্থায় ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাসটি শুক্রবার রাতে ঢাকার গাবতলী থেকে কুয়াকাটার উদেদ্দেশ্যে ছেড়ে আসে।

আমতলীতে গতিরোধকে দুমড়েমুচড়ে গেল বেপরোয়া বাস, আহত ২০

প্রত্যাক্ষদর্শী ও বাসে থাকা আহত কয়েকজন যাত্রীরা জানান, চালক বেপরোয়া ভাবে বাসটি চালিয়ে আসছিল। এসময় ঘটখালী নামক স্থানের একটি গতিরোধক দ্রুত গতিতে পার হওয়ার কারনে বাসটি চালকের নিয়ন্ত্রেনের বাইরে চলে যায়। বাসটি তখন দু’তিনবার পাক খেয়ে সড়কের উপর পল্টি খেয়ে সিটকে নীচে পরে চুর্নবিচুর্ন হয়ে যায়।

এসময় বাসটির মধ্যে ৫০-৬০ জন যাত্রী ছিল। তাদের ডাক চিৎকারে শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার কাজ শুরু করে। পরে ফায়ার সার্ভিস এবং পুলিশের সহায়তায় বাসের মধ্যে আটকে পরা যাত্রীদের দ্রুত উদ্ধার করে আমতলী হাসপাতালে আনা হয়।

আহতরা হল লিট দে (৩৫), মশিউর রহমান (২১), মামা নৈ (৪৫), রিপন (৪০), আমেনা বেগম (৬০), জোবেদ আলী (৫০), নাহিদ (৭০), নাজমা (৩৫), জান্নাতি (৩), মোস্তফা (৫০), লাভলী (৩০), জাহানারা (৪৫), সাঈদুল (৪৫), হোসনেয়ারা (৩৫), তাসলিমা (৫০), আসমা (৩৫), ইউসুব (৬), মোনাই (৬০), আবজাল (২৪) ও জান্নাতি (৪০)।

আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় আমেনা বেগম,জোবেদ আলী,নাহিদ ও সাঈদুল ইসলামকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। বাসের মধ্যে থাকা সকল যাত্রীই কম বেশী আহত হয়েছে। আহত অন্যরা স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আলাউদ্দিন মিলন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে আমতলী হাসপাতালে এনে চিকিৎসার ব্যবস্থা করি।

দুর্ঘটনার খবর পেয়ে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সরোয়ার হোসেন ও আমতলী -তালতলী সার্কেকেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নাজমুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন ও উদ্দার কাজ তদারকি করেন।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশালে বিদ্যুতের সঞ্চালন লাইন স্থাপনে ধীর গতি
৮ বছর পর বাবা-মার কাছে ফিরল প্রতিবন্ধী রহিম
শিশু কোলে ভোলার মায়ের জেল
বরিশালে ট্রলি চাঁপায় গৃহবধূ নিহত
সাগরে ৪ ট্রলারসহ ১৬ জেলেকে অপহরণ, মুক্তিপণ দাবি
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]