AmaderBarisal.com Logo

‘সবাই আমারে মাফ করে দিস’


আমাদেরবরিশাল.কম

৩১ মার্চ ২০১৯ রবিবার ১:০১:০৩ পূর্বাহ্ন

‘সবাই আমারে মাফ করে দিস’ -বনানীর অগ্নিকাণ্ডে বেঁচে যাওয়া ভোলার রিপন

রাজধানীর বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় বেঁচে গেছেন ভোলার চরফ্যাশন পৌরসভা ৬নং ওয়াডের নুরনবী মাষ্টারের ছোট ছেলে হাছনাইন আহমেদ রিপন। উদ্ধারকর্মীরা রিপনকে উদ্ধার করে হাসপাতালে নিলে ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসেন সংসদ সদস্য ও সাবেক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তাকে দেখতে ছুটে যান। চিন্তামুক্ত থাকতে পরামর্শ দেন। পরিবারকে শান্তনা দেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে আগুন লাগার পর ১৪ তলার ওপরে থেকে হাছনাইন আহাম্মেদ রিপন ফেসবুকে সবাইকে বিদায় জানিয়ে ক্ষমা করে দিতে বলেছেন। ওই মুহূর্তে দুপুরে আগুন লাগার পর ধোঁয়া ভর্তি ঘরের মধ্যে থেকেও সেলফি তুলে রিপন ফেসবুকে লেখেন, ‘মা, মিলন, মিনা আপু ফাহিম ভাই সবাই আমারে মাফ করে দিস। তার বন্ধুরা ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন। ভাগ্যের কি পরিহাস ক্যারানের মাধ্যমে বেঁচে গেলেন চরফ্যাশনের রিপন। হাছনাইন আহম্মেদ রিপন। বেঁচে যাওয়া হাসনাইন আহম্মেদ রিপনকে ঢাকা ইউনাটেড হাসপাতালে চিকিৎসা অবস্থায় আবদুল্লাহ আল ইসলাম চরফ্যাশনের সংবাদকর্মীদেরকে বলেন, আল্লাহর অশেষ রহমত এবং মানুষের দোয়ায় তিনি এখন মোটামুটি সুস্থ আছেন। 

রিপনের ভগ্নিপতি এমদাদুল হক মিলন ফেসবুকে একটি স্ট্যাটার্স দিয়ে লিখেন, ফায়ারকর্মীরা তাকে উদ্ধার করেছেন। এ জন্য ফায়ার সার্ভিস কর্মীদেরকে ধন্যবাদ জানান। আহত হাসনাইন আহম্মেদ রিপন চরফ্যাশন পৌরসভার ৬নং ওয়ার্ডের মো. নুরনবী মাষ্টারের ছেলে। – কালের কণ্ঠ



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।