Current Bangladesh Time
শনিবার এপ্রিল ২০, ২০১৯ ১০:২৩ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » কাউখালী, পিরোজপুর, পিরোজপুর সদর » কাউখালী উপজেলা নির্বাচনে জেপির প্রার্থী আবু সাইদ মনু বিজয়ী
৩১ মার্চ ২০১৯ রবিবার ১১:২৫:২৪ অপরাহ্ন
Print this E-mail this

কাউখালী উপজেলা নির্বাচনে জেপির প্রার্থী আবু সাইদ মনু বিজয়ী


কাউখালী উপজেলা নির্বাচনে  জেপির প্রার্থী আবু সাইদ মনু বিজয়ী

রবিউল হাসান রবিন, কাউখালী থেকে ॥ কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। ভোটার উপস্থিতিও ছিলো সন্তোষজনক। এ নির্বাচনে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন।

৫৩ হাজার ৭৩৪ জন ভোটারের মধ্যে ২১ হাজার ৩১৫ জন ২৯টি কেন্দ্রের ১৩৮টি কক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোটের হাট ৩৯ দশমিক ৬৬ ভাগ। এতে বেসরকারী ভাবে বাই সাইকেল প্রতীকে আবু সাইদ মনু ১১ হাজার ১৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কাজী রুহিয়া বেগম হাসি নৌকা প্রতীকে ৮ হাজার ৬৭১ ভোট পেয়েছেন।

এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পুরুষ পদে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের প্রার্থী মৃদুল আহমেদ সুমন৪হাজার ৬০৫ভোট পেয়েছেন ও নারী ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকের নার্গিস আক্তার হাদিয়া ৯হাজার ৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

রবিবার সকাল সাড়ে ৮টায় ৩৬নং বড় বেকুটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, সকাল ৯টায় জোলাগাতি মুসলিম আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, সকাল ১০টা থেকে কাউখালী সরকারি এস, বি বালিকা বিদ্যালয়, কাুউখালী সরকারি কেজি ইউঃ বালক উচ্চ বিদ্যালয়, দাসেরকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়, বদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, চিড়াপাড়া জেএম সরকারী প্রাথমিক বিদ্যালয়, কাঠালীয়া পিজিএস বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্র সহ আশপাশের কেন্দ্রগুলোতে ভোটারদের সন্তোষজনক উপস্থিতি লক্ষ্য করা গেছে। দুপুর ১২টার দিকে ৯নং শির্ষা সরকারি প্রাথমিক বিদ্যালয়, গন্ধর্ব জানকী নাথ মাধ্যমিক বিদ্যালয়, হোগলা বেতকা মাধ্যমিক বিদ্যালয়, দক্ষিণ বেতকা সরকারী প্রাথমিক বিদ্যালয়, মেঘপাল সরকারী প্রাথমিক বিদ্যালয়, ইজিএসব শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজ কেন্দ্র কোনো বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া নির্বাচন সম্পন্ন হয়েছে। এসব কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে এবং কেন্দ্রের প্রিজাইডিং অফিসাররা আইন শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক বলে জানান। ৯নং শির্ষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে ভোট দিতে বৃদ্ধ মিনতী রানী বলেন সুষ্ঠু ভাবে ভোট দিয়েছি।

বিজয়ী বাই সাইকেল প্রতীকের প্রার্থী আবু সাইদ মনু সুষ্ঠু ভাবে ভোট সম্পন্নের জন্য নির্বাচনী কর্মকর্তা, সংশ্লিষ্ট প্রশাসন ও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন প্রশাসনের নিরপেক্ষতার ফলেই এ বিজয় নিশ্চিত হয়েছে।

ইউএনও সহকারী রিটার্নিং কর্মকর্তা ইসরাত জাহান রাত সোয়া ৯টায় এ নির্বাচনের আনুষ্ঠানিক ভাবে ফলাফল ঘোষান করেন। এসময় তিনি বলেন শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
শহীদ মিনারে অশ্লীল নাচ-গান, তদন্তে কমিটি
‘চোর চোর চিৎকার করায় শাবল দিয়ে খুন করা হয় মারুফাকে ’
মঙ্গলবার থেকে আরো বাড়ছে তাপমাত্রা
ধর্ষণ ও হত্যায় দ্রুত বিচার ট্রাইবুনাল গঠন করে দৃষ্টান্তমূলক শাস্তির আহ্বান তোফায়েলের
স্বাস্থ্যসেবা মানুষের দ্বারে দ্বারে পৌঁছেছে : প্রতিমন্ত্রী জাহিদ ফারুক
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]