AmaderBarisal.com Logo

গলাচিপায় অপহরণের ১৪ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্রীর


আমাদেরবরিশাল.কম

২ এপ্রিল ২০১৯ মঙ্গলবার ৪:৫১:১৭ অপরাহ্ন

patuakhali-news-map পটুয়াখালী সংবাদ মানচিত্র

পটুয়াখালীর গলাচিপা থেকে অপহরণের দুই সপ্তাহেও সপ্তম শ্রেণির ছাত্রী পূর্ণিমাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় গতকাল সোমবার গলাচিপা থানায় ওই কিশোরীর খালা বাদী হয়ে একই এলাকার অহিদুল, শহিদুল, পারুল বেগমসহ ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

ওই কিশোরীর বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলার গাজীপুর বাজারে। সে ছোটবেলা থেকে ছৈলাবুনিয়া গ্রামে খালু বাবুল চন্দ্র সিকদারের বাড়িতে থাকে। সে বাদুরা হাট মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ছাত্রী।

ছাত্রীর খালা অঞ্জু রানী অভিযোগ করেন, স্থানীয় বখাটে অহিদুল ইসলাম দীর্ঘদিন ধরে তার বোনের মেয়েকে স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করে আসছে। বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দিয়েছে। এ নিয়ে অহিদুলের অভিভাবকদের সঙ্গে স্থানীয় পর্যায়ে কয়েক দফা সালিশ বৈঠক হয়েছে। কিন্তু কোনো লাভ হয়নি।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ বলেন, বিভিন্ন স্থানে কয়েক দফা অভিযান চালিয়েও ভিকটিম ও আসামিদের আটক করতে পারিনি। তবে বিষয়টি গুরুত্ব দিয়েই অভিযান অব্যাহত রেখেছি।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।