AmaderBarisal.com Logo

কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা মেম্বারের সংবাদ সম্মেলন


আমাদেরবরিশাল.কম

৫ এপ্রিল ২০১৯ শুক্রবার ৫:২৩:৫৫ অপরাহ্ন

কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা মেম্বারের সংবাদ সম্মেলন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ॥ পটুয়াখালীর কলাপাড়ায় ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে একই ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বও শাহানারা বেগম শানু।

বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, জেলেদের বিশেষ বিজিএফসহ সরকারের দারিদ্র্য বিমোচন কর্মসূচির সুবিধাভোগীর কাছ থেকে অর্থ আদায়সহ গুরুতর অভিযোগ এনে গত বুধবার রাতে কলাপাড়া প্রেসক্লাবে তার বিরুদ্ধে (মেম্বার শাহানারা বেগম শানুর) বিরুদ্ধে ডালবুগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম সিকদারের সংবাদ সম্মেলন করেন। বৃহস্পতি বার রাতে কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে লিখিত বক্তব্যে সংরক্ষিত মহিলা মেম্বার শাহানারা বেগম লিখিত বক্তব্যে বলেন, চেয়ারম্যান সালাম সিকদার তার পক্ষের লোকজন দিয়ে তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে উঠেপড়ে লেগেছেন।

সে বলেন, চেয়ারম্যান তার বাড়ির কাজের ঝি মোসাম্মৎ খুকুমনি ওরফে আয়েশা খাতুনকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে তার নামে মাতৃত্ব ভাতা দেখিয়ে তাকে দিয়ে আমার বিরুদ্ধে কাল্পনিক অভিযোগ সৃষ্টি করেছেন। উল্টো চেয়ারম্যান তার বাহিনী লেলিয়ে ২১ মার্চ তাকে লাঞ্ছিত করেছে। এঘটনায় মামলা করি। এতে ক্ষিপ্ত হয়ে ৩ এপ্রিল চেয়ারম্যান তার সন্ত্রাসী বাহিনী লেলিয়ে মাছের ঘের পুকুরের মাছ চুরি করে নেয়।

১৫০টি আকাশমনি গাছ ও চারা কেটে নিয়ে গেছে। এমনকি বাড়িঘরে যেতে পারছেন না। গোটা পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীন হয়ে পড়েছেন। মহিলা মেম্বার নিজেসহ তার গোটা পরিবারের নিরাপত্তা চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে চেয়ারম্যান আব্দুস সালাম সিকদার জানান, নিজের অপরাধ আড়াল করতে মিথ্যা বানোয়াট অভিযোগ উল্লেখ করে মহিলা মেম্বার সংবাদ সম্মেলন করেছেন। তবে উভয় পক্ষ ঘটনার তদন্ত দাবি করেছেন। বর্তমানে কলাপাড়ার ডালবুগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ও মহিলা মেম্বারের বিরোধ চরমে পৌছেছে। এনিয়ে এলাকায় চলছে বিভিন্নমুখী আলোচনা-সমালোচনা।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।