AmaderBarisal.com Logo

সেই বিদ্যালয়টি নির্মাণে নিম্নমানের উপকরণ


আমাদেরবরিশাল.কম

৮ এপ্রিল ২০১৯ সোমবার ৪:৪০:০৪ অপরাহ্ন

barguna-news-map বরগুনা হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগে একজন গ্রেফতার সংবাদ মানচিত্র

বরগুনার তালতলীতে বিদ্যালয় ধসে ছাত্রী নিহতের ঘটনায় সরেজমিনে পরিদর্শন শেষে বিদ্যালয়টি নির্মাণে নিম্নমানের কাজ হয়েছে বলে প্রাথমিক ধারণা করছেন তদন্ত কমিটি। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটির আহ্বায়ক প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) মো. সাবের হোসেন এ ধারণা দেন।

সোমবার দুপুরে বরগুনার তালতলী উপজেলার ছোটবগি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন ধসে শিক্ষার্থী নিহতের ঘটনায় বিদ্যালয়টি সরেজমিন পরিদর্শন শেষে তিনি এ মন্তব্য করেন। এসময় তিনি তদন্ত শেষ হওয়ার আগে কাউকে দোষী না করে এ ঘটনায় দুঃখ প্রকাশ করে তদন্ত শেষে মন্তব্য করবেন বলেও জানান।

মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটির নেতৃত্ব দেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ও তদন্ত কমিটির আহ্বায়ক মো. সাবের হোসেন। এসময় তার সাথে ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপ সচিব (বিদ্যালয়-০১) মো. মাহবুবুর রশিদ।

প্রসঙ্গত, ৬ এপ্রিল বেলা ১২টার দিকে তালতলী উপজেলার ছোটবগী পিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গ্রেড ভিম ধসে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী মানসুরা বেগম মারা যায়। এসময় আহত হয়েছে আরো ৫ জন। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।