AmaderBarisal.com Logo

ছুটিতে যাচ্ছেন ববির ভিসি


আমাদেরবরিশাল.কম

১১ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার ২:০৪:২৫ অপরাহ্ন

proffesor-dr-s-m-imamul-hoque-barisal-university-vc অধ্যাপক ড. এস এম ইমামুল হক বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য
অধ্যাপক ড. এস এম ইমামুল হক – ফাইল ছবি

শিক্ষার্থীদের চলমান আন্দোলনের মুখে ব্যক্তিগত কারণ দেখিয়ে শিক্ষা মন্ত্রণালয়ে ছু‌টির দরখাস্ত পা‌ঠি‌য়ে‌ছেন ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ের ভি‌সি এস এম ইমামুল হক। বুধবার এ  দরখাস্ত পাঠা‌নো হ‌লেও বৃহস্প‌তিবার দুপু‌রে বিষয়‌টি জানা গে‌ছে।

বিষয়টি জানতে আজ সকালে ভি‌সির মুঠোফোনে কল করা হ‌লে তার একান্ত সহকারী রিসিভ করে ছুটির দরখাস্তের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, স্যার মিটিংয়ে রয়েছেন। বুধবার তার পক্ষ থেকে শিক্ষা মন্ত্রণালয়ে ছুটির দরখাস্ত পাঠানো হয়েছে।

এদিকে, ছুটির দরখাস্তে উপাচার্য বৃহস্পতিবার থেকে আগামী ২৫ এপ্রিল পর্যন্ত ১৫ দিনের ছুটিতে থাকার অনুরোধ জানিয়েছেন। আর এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. এ কে এম মাহবুব হাসান তার নিজ দায়িত্বের অতিরিক্ত উপাচার্যের রুটিনকাজগুলো পরিচালনা করবেন।

তবে, বর্তমানে বিশ্ববিদ্যালয়ে কোনো সিন্ডিকেট সভা না থাকায় পরবর্তী সিন্ডিকেট সভায় এ বিষয় অনুমোদনের জন্য উপস্থাপন করা হবে বলেও জানানো হয়।

এদিকে আজ বৃহস্প‌তিবার সকাল থে‌কে দ্বিতীয় দিনের মত ঢাকা-কুয়াকাটা মহাসড়ক অব‌রো‌ধ ক‌রেছেন শিক্ষার্থীরা। বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের সামনের মহাসড়কে এই অবরোধ শুরু করেন তাঁরা।

শুরুতে অগ্নিদগ্ধ হয়ে নিহত ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাতের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করে এই অবরোধ শুরু করেন। অবরোধ শুরু হলে মহাসড়কের চার কিলোমিটারজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।