AmaderBarisal.com Logo

নববর্ষের দিন বরিশালে থাকবে ভ্যাপসা গরম


আমাদেরবরিশাল.কম

১৩ এপ্রিল ২০১৯ শনিবার ৪:১৮:১৭ অপরাহ্ন

বরিশালে মেঘলা আকাশে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ঝড়বৃষ্টির সম্ভাবনা

আগামীকাল রোববার ১৪২৬ বঙ্গাব্দের প্রথম দিন, পহেলা বৈশাখ। বাঙালিদের প্রাণের উৎসব নববর্ষ। উৎসব মুখর এ দিনে (রোববার) সকালে আকাশে মেঘের আনাগোনা থাকলেও বেলা বাড়ার সাথে সাথে তা কেটে যাবে, অনুভূত হবে ভ্যাপসা গরম। আর বিকেলের দিকে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে হতে পারে ঝড়-বৃষ্টি।

আবহাওয়াবিদরা বলেন, ‘নববর্ষের দিন (১৪ এপ্রিল, রোববার) দেশের বেশিরভাগ জায়গায় প্রধানত শুষ্ক থাকতে পারে। দুপুরে পর অনেক জায়গায় বিশেষ করে দেশের পশ্চিম অংশে ঝড়-বৃষ্টির সম্ভবনা রয়েছে। রংপুর, রাজশাহী, যশোর, কুষ্টিয়া এবং ঢাকাতেও বিকেল বা সন্ধ্যার দিকে ঝড়-বৃষ্টি হওয়ার সম্ভবনা রয়েছে। বৃষ্টি না হলেও বজ্রপাত হলো, একটু জোরালো বাতাস হলো -বিকেলের দিকে এমনও হতে পারে নববর্ষের দিন।

তারা আরও বলেন, রোববার সকালের দিকে একটু মেঘলা আকাশ থাকতে পারে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সেটা কেটেও যাবে। তাই বিকেল পর্যন্ত ভ্যাপসা গরম থাকতে পারে।

এছাড়া সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকা, ময়মনসিংহ, রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।