AmaderBarisal.com Logo

ধর্ষণ ও হত্যায় দ্রুত বিচার ট্রাইবুনাল গঠন করে দৃষ্টান্তমূলক শাস্তির আহ্বান তোফায়েলের


আমাদেরবরিশাল.কম

২০ এপ্রিল ২০১৯ শনিবার ৫:০০:৩৮ অপরাহ্ন

tofayel-ahmed-tofael তোফায়েল আহমেদ
ফাইল ছবি

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে অনেক কিছু অর্জন করেছে। আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশকে মর্যাদাশীল দেশ হিসাবে গণ্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মর্যাদাশীল নেতা হিসাবে সম্মানিত করা হয়। কিন্তু কিছু দুবৃর্ত্তের কারণে তার পরিশ্রম ও সফলতা ম্লান হতে দিতে পারি না। তাই আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোরভাবে এগুলোকে দমন করতে হবে।

শনিবার বেলা ১১টার দিকে ভোলা সদর হাসপাতাল চত্বরে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি মাদ্রাসাছাত্রী নুসরাত রাফিসহ একের পর এক ধর্ষণ ও হত্যার ঘটনা উল্লেখ করে দ্রুত বিচার ট্রাইবুনাল গঠন করে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির মধ্য দিয়ে সামাজিক অবক্ষয় রোধের আহ্বান জানান।  

ভোলার সিভিল সার্জন রথীন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাসুদ আলম ছিদ্দিক, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু ও প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, পুলিশ সুপার মো. মোকতার হোসেন, ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন ও ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।