AmaderBarisal.com Logo

‘চোর চোর চিৎকার করায় শাবল দিয়ে খুন করা হয় মারুফাকে ’


আমাদেরবরিশাল.কম

২০ এপ্রিল ২০১৯ শনিবার ৫:২১:৪৫ অপরাহ্ন

‘চোর চোর চিৎকার করায় শাবল দিয়ে মেডিকেল অফিসার মারুফাকে খুন করা হয়’

বরিশাল মেট্রোপলিটনের বিমান বন্দর থানাধীন কাশিপুর এলাকায় মেডিকেল অফিসার মারুফা হত্যাকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার মো. মহসিন শেখ (৩২) পিরোজপুর জেলার খানাকুনিয়ারী এলাকার মো. মোস্তফা শেখের ছেলে এবং একজন পেশাদার চোর।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন বিমান বন্দর থানার ওসি (তদন্ত) আব্দুর রহমান মুকুল।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে ঘাতক চোর মহসিনের বর্ণনার বরাত দিয়ে পুলিশ জানায়, ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর ঘাতক মহসিন চুরির উদ্দেশে দিনের বেলা মারুফার বাসা ও আশপাশ ঘুরে দেখে।  ২৯ সেপ্টেম্বর দিবাগত রাত আনুমানিক ১টার পর পাশের নির্মাণাধীন ভবন থেকে মারুফার ফ্লাটের পার্শ্ববর্তী ভবনের ছাদে শাবল নিয়ে অবস্থান নেয়।  সেই ছাদ থেকে চুরি করার উদ্দেশে মারুফার ফ্লাটের বেলকনিতে প্রবেশ করে। বেলকনির দরজা খোলা থাকায় সে ফ্লাটে ঢুকে মারুফার বিছানার পাশে শাবল রেখে চেয়ারের ওপরে থাকা ভেনিটিব্যাগ নিয়ে বেলকনি দিয়ে পাশের বাসার ছাদে চলে যায়। ভেনিটিব্যাগ তল্লাশি করে ৩০/৪০ টাকা পেয়ে ক্ষুব্ধ হয়ে ফের মহসিন মারুফার ঘরে প্রবেশ করে খোলা অবস্থায় থাকা স্টিলের আলমারি তল্লাশি শুরু করে। 

শব্দ পেয়ে মারুফা জেগে উঠে চোর চোর বলে চিৎকার করতে থাকলে মহসিন তার শাবল দিয়ে মারুফার মাথায় আঘাত করে। সঙ্গে সঙ্গে মারুফা মাটিতে লুটিয়ে পড়ে। 

মারুফার গোঙানি আর রক্ত দেখে মহসিন দ্রুত বেলকনি দিয়ে পাশের ভবনের ছাদে চলে যায়। সেখানে নির্মাণাধীন আরেকটি ভবনের ফজরের আজান পর্যন্ত অবস্থান করে। তারপর আজানের সময় ওই ভবন থেকে নেমে লঞ্চে করে ভোলা চলে যায়।

হত্যাকাণ্ডের দীর্ঘ ছয়মাস পর বিমান বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আলম মুন্সী মারুফার ঘাতক মহসিনকে চট্টগামের পতেঙ্গা থানা এলাকা থেকে ১৭ এপ্রিল (বুধবার) আটক করা হয়। 

মারুফা বিমান বন্দর থানাধীন ২ নং কাশিপুর ইউনিয়নের উপ-স্বাস্থ্যকেন্দ্রে উপ-সহকারী মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী জহুরুল হায়দার চৌধুরী পন প্রগতি ইনস্যুরেন্স কোম্পানিতে সহকারী ব্যবস্থাপক (উন্নয়ন) হিসেবে ঢাকার মিরপুর শাখায় চাকরি করতেন। তারা নিঃসন্তান দম্পতি ছিলেন। মারুফা চাকরির সুবাদে বরিশালের লুৎফর রহমান সড়কে বহুতল একটি ভবনের তৃতীয় তলার একটি ফ্লাটে ভাড়া থাকতেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।