AmaderBarisal.com Logo

মঙ্গলবার থেকে আরো বাড়ছে তাপমাত্রা


আমাদেরবরিশাল.কম

২০ এপ্রিল ২০১৯ শনিবার ৫:০৪:২৪ অপরাহ্ন

hot-in-the-city-file-photo-summer তীব্র গরমে জনজীবন অতিষ্ঠ তাপদাহ
ফাইল ছবি

আগামী মঙ্গলবার থেকে তাপমাত্রা আরো বৃদ্ধি এবং বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা কমতে পারে। আজ আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ আরিফ হোসেন এ কথা বলেন। তিনি বলেন, এছাড়া আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়,সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

এছাড়া সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরসমূহের জন্য কোন সতর্কবাণী নেই। কোন সংকেত দেখাতে হবে না। সমুদ্রবন্দরসমূহেও নেই কোন সতর্কতা সংকেত।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ ভারতের পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।