AmaderBarisal.com Logo

সংবাদ সম্মেলনে ধর্ষণের বিচার চাইলেন মাদ্রাসাছাত্রী


আমাদেরবরিশাল.কম

২৩ এপ্রিল ২০১৯ মঙ্গলবার ৬:০২:৪৭ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্র

বরিশালের হিজলা উপজেলায় অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসাছাত্রীকে ঘরে ঢুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ধর্ষক সজিব গাজীর বিচার দাবি করেছেন ওই ছাত্রী। এ সময় ওই ছাত্রীর বাবা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে ওই ছাত্রী বলে, আমি উপজেলার ইসলামিয়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী। মাদ্রাসায় আসা-যাওয়ার পথে উপজেলার চর মেমানিয়া গ্রামের নূরুল হক গাজীর ছেলে সজিব গাজী প্রায়ই আমাকে উত্যক্ত করতো। গত ৩০ মার্চ সন্ধ্যায় বাড়িতে কোনো অভিভাবক না থাকার সুযোগে সজিব ধর্ষণ করে। এসময় আমার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে সজিব পালিয়ে যায়।

অভিযোগ করে ওই ছাত্রী বলেন, এ ঘটনার বিচার চেয়ে স্থানীয় চেয়ারম্যানের কাছে গেলে তিনি ছেলেপক্ষের থেকে পঞ্চাশ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার প্রস্তাব দেয়। এতে রাজি না হয়ে থানায় অভিযোগ করলে পুলিশ ধর্ষণের পরিবর্তে ধর্ষণচেষ্টার মামলা নেয়। পরে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে ধর্ষণের মামলা করা হয়।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।