AmaderBarisal.com Logo

কাউখালীতে শিক্ষকদের মানববন্ধন


আমাদেরবরিশাল.কম

২৫ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার ৫:৫৫:৫৪ অপরাহ্ন

কাউখালীতে শিক্ষকদের মানববন্ধন

কাউখালী(পিরোজপুর) প্রতিনিধি ::: পিরোজপুরের কাউখালীতে এমপিওভুক্ত বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টে অতিরিক্ত চার শতাংশ টাকা কর্তনের প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি। পরে তারা উপজেলা নির্বাহী অফিসারের নিকট প্রধানমন্ত্রী এবং শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি প্রেরণ করেন।

বৃহস্পতিবার বাংলাদেশ শিক্ষক সমিতি কাউখালী উপজেলা শাখার উদ্যোগে থানার সামনের সড়কে ওই মানববন্ধন হয়।

বক্তারা এ সময় বেসরকারি শিক্ষক-কর্মচারীদের কল্যাণ ট্রাস্টে অতিরিক্ত চাঁদা কর্তনের প্রজ্ঞাপন বাতিল না করলে আগামীতে কঠোর আন্দোলনের হুমকি দেন। একই সঙ্গে চলতি বছরের জানুয়ারি থেকে বিভিন্ন খাতে অতিরিক্ত অর্থ কর্তনের আদেশ বাতিলেরও দাবি জানান তারা।

এতে বক্তব্য দেন বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার চক্রবর্তী,সাধারন সম্পাদক গৌতম কুমার দাস.মিজানুর রহমান,মোঃ রাসেল,আনসার উদ্দিন,আলতাফ উদ্দিন প্রমূখ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।