AmaderBarisal.com Logo

ভোলার ৪ উপজেলায় সেনাবাহিনী নামতে পারে বিকেলে


আমাদেরবরিশাল.কম

৩ মে ২০১৯ শুক্রবার ২:০৩:১৯ অপরাহ্ন

সেনাবাহিনীতে বড় ধরনের রদবদল

ভোলার সাত উপজেলার মধ্যে চার উপজেলায় বিকেলে সেনাবাহিনী মোতায়ন হতে পারে। বাকি তিন উপজেলায় কোস্টগার্ড ও নৌপুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়োজিত থাকবে। তবে অবস্থার পরিপ্রেক্ষিতে এসব  পদক্ষেপ নেওয়া হবে।

ভোলা জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিকি এসব তথ্য জানিয়েছেন।

ঘূর্ণিঝড় ফনী মোকাবেলায় দ্বীপজেলা ভোলার সাতটি উপজেলায়ই সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ঝড়ের আগে, চলমান এবং ঝড় পরবর্তী-এই তিন ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে।

দক্ষিণাঞ্চলের সঙ্গে ভোলায় ৭ নম্বর বিপদ সংকেত দেখানো হয়েছে। আজ শুক্রবার সকাল থেকে রোদ থাকলেও বেলা বাড়ার সাথে সাথে আকাশে মেঘ দানা বাঁধে। পরে দু দফায় বৃষ্টি হয়। তবে এখন আবারো রৌদ্রজ্জ্বল পরিবেশ দেখা যাচ্ছে।

এরই মধ্যে ভোলার চরের বাসিন্দাদের আশ্রয় কেন্দ্রে নিয়ে আসার জন্য সকাল থেকেই  রেডক্রিসেন্ট ও সিপিপি স্বেচ্ছাসেবকরা নদী তীরবর্তী এলাকায় প্রচার-প্রচারণা শুরু করে করেছে। তাদেরকে দিক নির্দেশনা প্রদান করছে সাত উপজেলার নির্বাহীসহ জেলা প্রশাসকের নেতৃত্বে একাধিক টিম।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।