AmaderBarisal.com Logo

পিরোজপুরে নতুন বর-বৌ নিয়ে সাইক্লোন সেল্টারে বরযাত্রীরা


আমাদেরবরিশাল.কম

৪ মে ২০১৯ শনিবার ৫:৫৪:৪০ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্র

বিয়ে শেষে আর বাড়ি ফেরা হয়নি বর শফিকুলের। ফিরতি পথে বাগড়া দেয় ‘ফণী।’ উপয়ন্তর না পেয়ে শেষমেষ সাইক্লোন সেল্টারেই রাত্রি যাপন করেন নতুন বর-বৌসহ বরযাত্রীরা।

সরেজমিনে ওই সাইক্লোন সেল্টারে গিয়ে এমন অবস্থা দেখা যায়। কথা হয় বরের সঙ্গে। বর পিরোজপুর জেলার সদরের গার্মেন্ট ব্যবসায়ী মো. শফিকুল ইসলাম। তিনি জানান, শুক্রবার দুপুরে পিরোজপুর থেকে একটি বাস ও একটি মাইক্রোবাসে করে প্রায় ৬০ জন বরযাত্রী নিয়ে বিয়ে করতে আসেন। কনে বাড়ি জেলার মঠবাড়িয়া উপজেলার মিরুখালী গ্রামের বাদুরা নামক স্থানে। বিয়ে শেষ করতে সন্ধ্যা নামে।

ফেরার পথে চরখালী ফেরি ঘাটে এলে ফেরি কর্তৃপক্ষ নদী উত্তাল থাকায় ফেরি চলাচল বন্ধ করে দেয়। প্রবল ঝড়ো হাওয়া ও বৃষ্টির কারণে ফেরি ঘাটের অনতি দুরে মঠবাড়িয়া-চরখালী সড়ক সংলগ্ন ১৯নং চরখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টারে তারা রাত্রী যাপন করেন।

তিনি আরো জানান, এ সময় স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার প্রায় আড়াইশ মানুষ ওই সাইক্লোন সেল্টারে নিরাপদ আশ্রয় গ্রহন করেন। খবর পেয়ে ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ আশ্রিত বরযাত্রীদের মধ্যে চিরা, গুড়, দিয়াসলাই, মোম বাতি ও পানি বিতরণ করেন।-ইত্তেফাক



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।