AmaderBarisal.com Logo

বাউফলে বাবা ও ছেলেকে কুপিয়ে জখম


আমাদেরবরিশাল.কম

৮ মে ২০১৯ বুধবার ৫:৩৭:৩৬ অপরাহ্ন

বাউফলে বাবা ও ছেলেকে কুপিয়ে জখম

বাউফল প্রতিনিধি ::: পূর্ব বিরোধের জেরে পটুয়াখালীর বাউফল উপজেলায় বাবা ও ছেলেকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার দাসপাড়া গ্রামে ওই ঘটনা ঘটেছে।

গুরুতর আহত অবস্থায় মো. চাঁন মিয়া (৬০) ও তার ছেলে মো. বাদলকে (৩০) উদ্ধার করে ওই রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সম্প্রতি দাসপাড়া গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ঝগড়া ও বিরোধের সৃষ্টি হয়। বিষয়টি স্থানীয় ভাবে সালিস-বৈঠকের মাধ্যমে মীমাংসা করে দেওয়া হয়। কিন্তু এক পক্ষ তাতে সন্তুষ্ট হতে পারেনি। তারাই মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে দা ও লাঠিসোঁটা নিয়ে চান মিয়ার ঘরে হামলা চালিয়ে চান মিয়া ও তার ছেলে বাদলকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

আহত বাদল অভিযোগ করেছেন,‘মো. মনজু হাওলাদার ও মো. মজনুর নেতৃত্বে ১০-১২ জনের একটি দল পূর্ব পরিকল্পিতভাবে তাদের ঘরে হামলা চালিয়ে। আল্লাহর অশেষ রহমতে আমরা বেঁচে আছি।’

এ বিষয়ে মো. মনজু হাওলাদার ও মো. মজনু অভিন্নভাবে বলেন,‘ কে বা কারা ওই হামলা চালিয়েছে তা তারা জানেন না।’

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন,‘অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।