AmaderBarisal.com Logo

ভোলায় ফণীর ক্ষতিগ্রস্তদের পাশে জেলা আ. লীগ


আমাদেরবরিশাল.কম

৮ মে ২০১৯ বুধবার ৫:৫৭:২৯ অপরাহ্ন

bhola-news-map ভোলা সংবাদ মানচিত্র

ভোলায় ঘূর্ণিঝড় ফনীর আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আজ বুধবার দুপুরে সদর উপজেলা দক্ষিন দিঘলদী ইউনিয়নের কোড়ালিয়া গ্রামের ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদের ব্যাক্তিগত তহবিল থেকে আওয়ামী লীগের নেতৃবৃন্দ আর্থিক সহায়তা দেয়া হয়।

এসময় সম্পূর্ন ঘরবাড়ি বিধস্ত ১১০ পরিবারের মধ্যে পরিবার প্রতি ১০ হাজার টাকা করে বিতরণ করা হয়। এছাড়া নিহত একটি পরিবারকে দেয়া হয় ২০ হাজার টাকা। অন্যদিকে জেলা প্রশাসনের উদ্যোগে পরিবার প্রতি এক বান্ডিল টিন ও নগদ ৩ হাজার টাকা করে দেয়া হয়েছে।

এদিকে নগদ অর্থ বিতরণ কালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ত্রান ও সমাজ ক্যলান সম্পাদক শফিকুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।