AmaderBarisal.com Logo

ঈদে ঢাকা-বরিশালে ইউএস-বাংলা অতিরিক্ত ৩ ফ্লাইট


আমাদেরবরিশাল.কম

১৪ মে ২০১৯ মঙ্গলবার ৪:৩৯:৪৩ অপরাহ্ন

ইউএস
ফাইল ফটো

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঘরমুখো যাত্রীদের ঈদ আনন্দকে পূর্ণতা দিতে অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও চট্টগ্রাম রুটে অধিক সংখ্যক অতিরিক্ত ফ্লাইট যুক্ত করেছে দেশের অন্যতম বেসরকারি এই বিমান সংস্থাটি।

ইউএস-বাংলার মুখপাত্র কামরুল ইসলাম জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউএস-বাংলা আগামী ৩০ মে থেকে ৫ জুন পর্যন্ত ঢাকা থেকে যশোরে ২৯টি, সৈয়দপুরে ২১টি, রাজশাহীতে ৭টি, বরিশালে ৩টি এবং চট্টগ্রামে ৩টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

এছাড়াও নির্ধারিত সূচি অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৪টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেটে ৩টি ও রাজশাহীতে ১টি এবং বরিশালে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।