AmaderBarisal.com Logo

কলাপাড়ায় মাদক সেবনে নিষেধ করায় প্রতিবন্ধী যুবকের ওপর হামলা


আমাদেরবরিশাল.কম

১৪ মে ২০১৯ মঙ্গলবার ৪:৪৮:৩৯ অপরাহ্ন

কলাপাড়ায় মাদক সেবনে নিষেধ করায় প্রতিবন্ধী যুবকের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া ॥ পবিত্র মাহে রমজানে মধ্যে প্রকাশ্যে মাদক সেবনে নিষেধ করায় প্রতিবন্ধী মো. মহিউদ্দিন নামের এক যুবককে কুপিয়ে যখম করেছে হাসান হাওলাদার নামের এক সন্ত্রাসী। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের ফুলবুনিয়া বাজারে ঘটে এঘটনা।

জানা গেছে, সোমবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের জামালপুর গ্রামের মহিউদ্দিন বাড়ি থেকে সকাল সাড়ে ৯ টায় ফুলবুনিয়া বাজারে আসে। সেখানে একই গ্রামের হাসান হাওলাদার রোজার মধ্যেই প্রকাশ্যে ধূমপান করছে। ধুমপান ও কোন প্রকার মাদক সেবন থেকে বিরত থাকতে বলায় উভয় বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায় দুইজন হাতাহাতিতে জড়িয়ে পরে।

বিষয়টি মিমাংসার জন্য স্থানীয়রা উদ্যোগ নেয়। বিষয়টি মিমাংসার কথা ভেবে প্রতিবন্ধী মহিউদ্দিন ফুলবুনিয়া বাজারের বাবুল মিয়ার দোকানে বিশ্রাম নিচ্ছিলেন। কিন্তু অভিযুক্ত হাসান স্থানীয় মিমাংসার বিষয়টি তোয়াক্কা না করে ১২টার দিকে প্রতিবন্ধী মহিউদ্দিনকে পিছন থেকে দা দিয়ে একাধিক কোপ দেয়। এতে মহিউদ্দিনের দুই হাত গুরুতর জখম হয়। মহিউদ্দিন বর্তমানে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে কলাপাড়া থানা পুলিশ নিশ্চিত করেছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।