AmaderBarisal.com Logo

কলাপাড়ায় মোটরসাইকেল চালাতে গিয়ে যুবক নিহত


আমাদেরবরিশাল.কম

১৪ মে ২০১৯ মঙ্গলবার ৪:৫০:৫৬ অপরাহ্ন

patuakhali-news-map পটুয়াখালী সংবাদ মানচিত্র

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া ॥ বেপরোয়া মোটরসাইকেল চালাতে গিয়ে মো. হাছিবুর রহমান নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের উমেদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায়।

নিহত যুবক মহিপুর থানার ডালবুগঞ্জ ইউনিয়নের পেয়ারপুর গ্রামে মো. ওমরফারুকের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মো. বেল্লাল হোসেন জানায়, হাজিপুর সংলগ্ন শেখ জামাল সেতু পার হয়ে বেপরোয়া গতিতে হাছিব টিভিএস- এ্যাপাসি মডেলের একটি ব্লু রঙের মোটরসাইকেল চালিয়ে কলাপাড়া যাচ্ছিলো।

উমেদপুর স্ট্যান্ড সংলগ্ন এলাকায় এসে হাছিবুর রহমান দ্রুতগতির মোটরসাইকেলের দুই হাতের হ্যান্ডেল ছেড়ে দিয়ে রং ঢং করে মোটরসাইকেল ড্রাইভ করছিলো। এসময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে প্রচন্ড বেগে ধাক্কা খায়। এতে তার মাথা, হাতপা মারাত্মক ক্ষত হয় এবং ঘটনাস্থালেই তার মৃত্যু হয়।

কলাপাড়া থানার অফিসার্স ইনচার্জ মো. মনিরুল ইসলাম জানায়, মোটরসাইকেল দূর্ঘটনায় যুবক নিহত হওয়ার ঘটনায় কলাপাড়া থানায় একটি অপমৃত্যু মামরা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।