AmaderBarisal.com Logo

তালতলীতে ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা


আমাদেরবরিশাল.কম

১৪ মে ২০১৯ মঙ্গলবার ৪:৫৮:৫২ অপরাহ্ন

barguna-news-map বরগুনা হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগে একজন গ্রেফতার সংবাদ মানচিত্র

আমতলী (বরগুনা) প্রতিনিধি ::: বরগুনার তালতলীতে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। কলেজ থেকে ফেরার পথে ধর্ষণ চেষ্টার শিকার হন ওই শিক্ষার্থী। উপজেলার টিএন্ডটি রোডে সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে।

অভিযোগে জানা যায়, তালতলী সরকারী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী কলেজ ফাইনাল পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে টি এন্ড টি সড়কের মনতোষ বাবুর বাগান বাড়ীর কাছে পৌছলে মোমেসেপাড়া গ্রামের রাঙ্গা মজিবরের বখাটে ছেলে মিসাদ ও ছালাম ফরাজীর বখাটে ছেলে মিরাজের, নবীন পিতা, মতিগাজী এর নেতৃত্বে ৩-৪ জন মিলে ওই শিক্ষার্থীর গতিপথ রোধ করে।

বখাটেরা জোড় করে ওই শিক্ষার্থীর মোবাইলে ছবি তুলে। পরে ধর্ষনের চেষ্টার জন্য বাগান বাড়ীতে নেয়ার চেষ্টা চালায় এবং তার শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেয়ার জন্য ধস্তাধস্তি করে। এ সময় ওই শিক্ষার্থীর ডাক চিৎকারে শুনে পথচারীরা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়।

ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে পরিবারে সাথে এ কথা খুলে বললে তারা সুষ্ঠ বিচারের দাবিতে রাত ৮টায় উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করে। পরে ইউএনও আইনগত ব্যবস্থা নেয়ার জন্য তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট প্রেরন করেন।

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে এক শিক্ষার্থী তার পরিবারসহ বিচারের দাবীতে আমার কাছে আসে। ঘটনার সত্যতা পেয়ে আমি আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য তালতলী থানায় তাদেরকে পাঠিয়ে দেই।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন, এ ঘটনায় অভিযুক্ত ৩ জনের বিরুদ্ধে থানায় যৌন হয়রানির মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।