AmaderBarisal.com Logo

মঠবাড়িয়ায় দম্পতিকে কুপিয়ে জখম


আমাদেরবরিশাল.কম

১৪ মে ২০১৯ মঙ্গলবার ৫:০১:৪৯ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্র

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় পাওয়া টাকা চাওয়াকে কেন্দ্র করে এক দম্পতিকে কুপিয়ে জখম করেছে কর্মচারি ও তার দলবল। সোমবার বিকেলে উপজেলার জরিপেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার জরিপেরচর গ্রামের মুক্তিযোদ্ধা মৃত বারেক পঞ্চায়েতের ছেলে হায়দার পঞ্চায়েত (৪৫) ও তার স্ত্রী মনোয়ারা আক্তার ছবি (৪০)। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আশংকাজনক অবস্থায় তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় আহত হায়দার পঞ্চায়েতের শ্বশুর আ. কুদ্দুস ঘরামী বাদি হয়ে সোমবার রাতে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানাগেছে, ব্যবসায়ি হায়দার পঞ্চায়েত গ্লোব কোম্পানির একজন স্থানীয় পরিবেশক। তার কর্মচারি কাওসার মৃধা মাঠ পর্যায়ের ব্যবসায়িদের কাছ থেকে ৫৫ হাজার টাকা তুলে খাতায় জমা না করে নিজে খরচ করে ফেলে। উক্ত টাকা চাওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়।

এ ঘটনার জের ধরে সোমবার বিকেলে কর্মচারি কাওসার মৃধা দেশীয় অস্ত্র সহকারে তার দলবল নিয়ে হায়দার পঞ্চায়েতের বাড়িতে ব্যাপক ভাংচুর ও তান্ডব চালায়। ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে হায়দারকে এলোপাথারি কোপাতে থাকে।

এসময় হায়দারের স্ত্রী মনোয়ারা আক্তার বাঁধা দিতে গেলে তাকেও পিটিয়ে গুরুতর জখম করে। দুর্বৃত্তদের কোপে হায়দার পঞ্চায়েত একাধিক জখমপ্রাপ্ত হন। এসময় সন্ত্রাসীরা ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে লুটপাট চালায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এঘটনায় মামলা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।