AmaderBarisal.com Logo

নগরীতে তোপের মুখে ভ্রাম্যমাণ আদালত


আমাদেরবরিশাল.কম

১৪ মে ২০১৯ মঙ্গলবার ৫:১৮:১৫ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্র

বরিশাল নগরীর বাংলাবাজারে ব্যবসায়ীদের তোপের মুখে ভ্রাম্যমাণ আদালতের ভেজালবিরোধী অভিযান বাধাগ্রস্ত হয়েছে।

অভিযানে ব্যবসায়ী ও ভ্রাম্যমাণ আদালতের সঙ্গে থাকা পুলিশ সদস্যের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটেছে।

এসময় ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দিলে অভিযান সমাপ্ত না করেই ওই এলাকা ত্যাগ করেন অভিযান সংশ্লিষ্টরা।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ ও ব্যবসায়ীদের মধ্যে ভুল বোঝাবুঝির জের ধরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ব্যবসায়ীরা জানান, বাংলাবাজারের ভেতরে দিপু স্টোরে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিচালনার সময় আকস্মিক তাদের সঙ্গে থাকা পুলিশের এএসআই আজমল ব্যবসায়ী দিপুর ওপর ক্ষিপ্ত হন। এসময় এএসআই আজমল দিপুকে ধাক্কা দেন ও গালিগালাজ করে লাঞ্ছিত করেন।

এরপরই ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে বাজারের দোকানপাট বন্ধ করে বিক্ষোভ করেন এবং ঘটনার বিচারের দাবি জানান। পরে ভ্রাম্যমাণ আদালত বাংলাবাজার এলাকা ত্যাগ করে।

বাজার কমিটির সভাপতি আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক সালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পুলিশ সদস্যের সঙ্গে ব্যবসায়ীদের ঝামেলার বিষয়টি নিরসন করে দেওয়া হয়েছে। ব্যবসায়ীরা যে যার দোকানে ফিরে গেছেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।