Current Bangladesh Time
বৃহস্পতিবার সেপ্টেম্বর ১৯, ২০১৯ ১১:০৭ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » আমতলী, বরগুনা, বরগুনা সদর, সংবাদ শিরোনাম » সাবেক স্ত্রীর পর্নো ছবি ফেসবুকে ছেড়ে চাঁদা দাবি, গ্রেফতার ২
১৫ মে ২০১৯ বুধবার ৫:০০:১৪ অপরাহ্ন
Print this E-mail this

সাবেক স্ত্রীর পর্নো ছবি ফেসবুকে ছেড়ে চাঁদা দাবি, গ্রেফতার ২


সাবেক স্ত্রীর পর্নো ছবি ফেসবুকে  ছেড়ে চাঁদা দাবি, থানায় মামলা, গ্রেফতার ২

আমতলী (বরগুনা) প্রতিনিধি::: আমতলীর সোনাউটা গ্রামের মারিয়া নামের এক কিশোরী কন্যার বিয়ের পর মাদকাশক্ত স্বামী বেল্লাল হাওলাদারকে তালাক দেওয়ায় পর বিয়ের পরে তোলা পর্নো ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়া এবং ৫০ হাজার টাকা চাঁদা দাবীর অভিযোগ পাওয়া গেছে সাবেক স্বামী বেল্লাহ হোসেন ও তার সহযোগী চাচাত ভাই মো: মাসুদ হোসেন এর বিরুদ্ধে।

এ অভিযোগে বুধবার রাতে মামলার পর আমতলী থানার পুলিশ স্বামী বেল্লাল হোসেন ও অভিযুক্ত তার চাচাত ভাই মাসুদকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের কুরিন্দা পাড়া গ্রামের মো. ফারুক হাওলাদারের ছেলে মো. বেল্লাল হোসেনের সাথে আমতলী উপজেলার সোনাউটা গ্রামের মো: জহিরুল ইসলামের মেয়ে মারিয়ার সাথে ৬ মাস আগে বিয়ে হয়। বিয়ের পরে মারিয়া জানতে পারে তার স্বামী বেল্লাল হাওলাদার একজন মাদকাশক্ত এবং প্রতারক।

নেশা করার জন্য বেল্লাল প্রায়ই স্ত্রী মারিয়ার নিকট টাকা দাবী করে। অসহায় মারিয়া টাকা দিতে না পারলেই স্বামী বেল্লাল তাকে মার ধর করত। মারিয়া তার স্বামীর মার ধর সইতে না পেরে গত ২০ মার্চ বেল্লাকে তালাক দেয় সে। তালাকের ৩-৪ দিন পর বেল্লাল ক্ষিপ্ত হয়ে সহযোগী চাচাত ভাই মো: মাসুদ এর মাধ্যমে মারিয়ার বাবা মো: জহিরুরুল ইসলামের নিকট মোবাইল ফোনে (০১৮৭৪২৯০০৯৫, ০১৭৩৬৪৬৬৩১০) ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। চাঁদা না দিলে মারিয়ার বিয়ের পরে স্বামী স্ত্রীর একান্তে তোলা পর্নো ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

কিন্ত মারিয়ার দরিদ্র বাবা ৫০ হাজার টাকা চাঁদা দিতে না পারায় বেল্লাল এবং তার চাচাত ভাই মো: মাসুদ হোসেন এর সহযোগিতায় বিয়ের পরে একান্তে তোলা নগ্ন ছবি একটি ফ্যাক আইডি খুলে পর্নো ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এঘটনায় এলাকাসহ বিভিন্ন মানুষের মধ্যে তোলপার শুরু হলে মারিয়ার বাবা মো. জহিরুল ইসলাম বুধবার রাতে আমতলী থানায় পর্নো গ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ এর ৮ (২) ধরায় মারিয়ার সাবেক স্বামী মো. বেল্লাল হোসেন ও তার চাচাত ভাই মো: মাসুদ হোসেনকে আসমামী করে একটি মামলা দায়ের করেন।

মামলার পরপরই আসামীদের বাড়িতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। মামলার তদন্ত কারী কর্মকর্তা এসআই মো: সহিদুল ইসলাম জানান, গ্রেফতারকৃত বেল্লাল ও মাসুদ এর নিকট থেকে তথ্য আদায়ের চেষ্টা চলছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল বাশার জানান, মামলার পরপরই অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করা হয়েছে।#

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল বিমানবন্দরের পরিসর বাড়ছে
আইএইচটির ৬ পরীক্ষার্থী বহিষ্কার
রিফাত হত্যার অভিযোগ গ্রহণ, ৯ জনের বিরুদ্ধে পরোয়ানা
পটুয়াখালীর সড়কে প্রাণ গেল দুই বন্ধুর
বেতাগীতে ডেঙ্গুতে বৃদ্ধর মৃত্যু
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]