AmaderBarisal.com Logo

মঠবাড়িয়ায় ছিনতাই মামলার আসামী গ্রেফতার


আমাদেরবরিশাল.কম

১৫ মে ২০১৯ বুধবার ৫:২৬:৪৭ অপরাহ্ন

মঠবাড়িয়ায় ছিনতাই মামলার আসামী গ্রেফতার

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় তিন সহোদরকে মারধর করে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের মামলার প্রধান আসামী রাজু পেয়াদাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুভাষ ব্যানার্জী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বুধবার দুপুরে উপজেলার লক্ষণা গ্রাম থেকে রাজুকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রাজু লক্ষণা গ্রামের হারুন পেয়াদার ছেলে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ্ জানান, গ্রেফতারকৃত রাজু পেয়াদাকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে। বাকী আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ১০ মে রাতে উপজেলার বান্ধবপাড়া বাস স্ট্যান্ডে অন্নপর্না ভ্যারাইটিজ স্টোর, অন্নপর্না ভিআইপি সেলুন ও অন্নপর্না মেডিকেল হল এবং বিকাশ পয়েন্ট দোকানের মালিক তিন সহোদর দিমান চন্দ্র শীল, সুমন চন্দ্র শীল ও শংকর চন্দ্র শীল দোকান বন্ধ করে নিজস্ব মোটর সাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন।

পথিমধ্যে হারুন পেয়াদার ছেলে রাজু পেয়াদা ও রনি পেয়াদাসহ ৫/৬ জন ওই তিন সহোদর ব্যবসায়ীকে মারধর করে তাদের কাছ থাকা প্রায় লক্ষাধিক টাকা সন্ত্রাসীরা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় তিন ব্যবসায়ীর বাবা ধীরেন্ত্র নাথ শীল বাদী হয়ে মঠবাড়িয়া থানায় ছিনতাইয়ের অভিযোগে মামলা দায়ের করেছেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।