Current Bangladesh Time
শনিবার মে ২৫, ২০১৯ ১:০৩ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পটুয়াখালী, পটুয়াখালী সদর, বাউফল » বাউফলে গৃহবধূকে যৌন হয়রানি ডাক্তারের
১৬ মে ২০১৯ বৃহস্পতিবার ৫:৫১:১৪ অপরাহ্ন
Print this E-mail this

বাউফলে গৃহবধূকে যৌন হয়রানি ডাক্তারের


বাউফলে গৃহবধূকে যৌন হয়রানি ডাক্তারের

বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সন্তানের চিকিৎসা করাতে এসে চিকিৎসকের হাতে যৌন হয়রানির শিকার হয়েছেন এক গৃহবধূ (২২)। তার বাড়ি উপজেলার কালাইয়া ইউনিয়নের আয়নাবাজ কালাইয়া গ্রামে। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটেছে। ঘটনাটি ধামাচাপা দিতে ওই গৃহবধূর সন্তানকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে স্থানন্তর করা হয়েছে। এঘটনায় ক্ষিপ্ত হয়ে রোগির স্বজনরা সংশ্লিষ্ট ডাক্তারকে লাঞ্চিত করেছেন।

জানা গেছে, গত মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে ওই গৃহবধূ তার ১১ মাস বয়সী অসুস্থ্য কণ্যা সন্তানকে নিয়ে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন এবং ডাক্তার আবদুর রউফের অধিনে তাকে ভর্তি করা হয়। (ভতির্র রেজিস্ট্রেশন নম্বর ২৭৪৮/৭)। সন্ধ্যার দিকে ডাক্তার আবদুর রউফ ওই গৃহবধূকে মোবাইল ফোনে কল করে হাসপাতাল কোয়াটারের তার চেম্বারে দেখা করতে বলেন। এরপর রাত ৮টার সময় ওই গৃহবধূ তার খালাকে সাথে নিয়ে ডাক্তারের চেম্বারে যান।

গৃহবধূর সাথে তার খলাকে দেখে ডাক্তার রাগন্বিত হয়ে উঠেন এবং তাকে পুনরায় হাসপাতালে গিয়ে ভর্তির কাগজপত্রসহ একা আসতে বলেন। প্রায় ১০ মিনিট পর ওই গৃহবধূ ডাক্তারের চেম্বারে যান। তখন চেম্বারে তিনি ছাড়া অন্য কেউ ছিলেননা। এই সুযোগে ডাক্তার আবদুর রউফ তাকে কুপ্রস্তাব দেন। ওই সময় হঠাৎ বিদ্যুৎ চলে গেলে ডাক্তার রউফ তাকে জাপটে ধরেন এবং শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন। ডাক্তার ও গৃহবধূর ধস্তাধস্তির এক পর্যায়ে গৃহবধু চেম্বার থেকে বের হয়ে তার এক মামাকে মোবাইল ফোনে বিস্তারিত জানালে মামা দ্রুত ঘটনাস্থলে এসে ডাক্তার রউফকে লাঞ্চিত করেন।

ঘটনাটি ছড়িয়ে পরলে স্থানীয় কয়েক সাংবাদিকসহ ২০-২৫জন লোক ঘটনাস্থলে জড়ো হন। ওই গৃহবধূর পরিবারের পক্ষ থেকে বিষয়টি পটুয়াখালী সিভিল সার্জন এবং বাউফলের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকেও অবহিত করেছেন বলে সাংবাদিকদের জানান।

ঘটনার পর বুধবার হাসপাতাল থেকে ওই গৃহবধূর সন্তানকে পটুয়াখালী জেনালের হাসপাতালে স্থানন্তর করা হয়েছে। উল্লেখ্য, ডাক্তার আবদুর রউফ বাউফল হাসপাতালে এর আগেও চাকুরী করেছেন। ওই সময় তার বিরুদ্ধে একাধিক নারী কেলেংকারির অভিযোগ উঠেছিল। কয়েক মাস আগেও তিনি এক তরুনীর সাথে অপকর্ম করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লে বাধ্য হয়ে তাকে বিয়ে করেন এবং এক মাস পর তার সাথে সম্পর্ক ছেদ করেন। চারিত্রিক সমস্যার কারণে প্রথম স্ত্রী তাকে তালাক দেন।

এরপর ডাক্তার আবদুর রউফ দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রী বর্তমানে গ্রামের বাড়িতে থাকেন। বাউফল হাসপাতালের কোয়াটারে তিনি একা থাকেন। আর এই সুযোগে তিনি অনৈতিক কাজ করছেন বলে একাধিক সূত্র জানিয়েছেন।

এ ব্যাপারে ডাঃ আবদুর রউফ বলেন, ঘটানিট সত্য নয়। তার ভাবমূর্তী বিনষ্ট করতে একটি মহল এ অপপ্রচার চালিয়েছে। আমি রোগির অবস্থা জানার জন্য রোগির মাকে ফোন করেছিলাম।

বাউফল হাসপাতালের স্বাস্থ্য ও পরিবাবর পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রশান্ত কুমার সাহা বলেন, ঘটনাটি আমাকে মৌখিক ভাবে জানানো হয়েছে। কোন লিখিত অভিযোগ দেয়া হয়নি। তবে ডাক্তারদের নিয়ে আলোচনা করে পরবর্তী করণিয় ঠিক করা হবে।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
পদ্মা সেতুর ১৯৫০ মিটার দৃশ্যমান হচ্ছে শনিবার
থানায় আটকে হয়রানি: গৌরনদীর ওসির বিরুদ্ধে রুল জারি
স্ত্রীকে নকল দিতে গিয়ে কারাগারে পুলিশ কর্মকর্তা
মুক্তিযোদ্ধার জমি দখল করলেন ইউপি চেয়ারম্যান!
কাউখালীতে জমে উঠছে জালের হাট
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]