AmaderBarisal.com Logo

ছাত্রীকে তুলে নিয়ে বিয়ের আয়োজন, গ্রেফতার ২


আমাদেরবরিশাল.কম

২০ মে ২০১৯ সোমবার ৫:৫৮:১১ অপরাহ্ন

bhola-news-map ভোলা সংবাদ মানচিত্র

ভোলায় এক কলেজছাত্রীকে কলেজের সামনে থেকে জোরপূর্বক তুলে নিয়ে কাজির সহযোগিতায় বিয়ের আয়োজন করায় রোববার দুপুরে কাজিসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জেলা সদরের ধনিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাছ ব্যবসায়ী নুরুল ইসলামের বিবাহিত ছেলে সন্ত্রাসী মনির হোসেনসহ ৪-৫ জন ওই ছাত্রীকে তুলে নিয়ে যায়।

অভিভাবকের অনুপস্থিতি ও কলেজছাত্রীর আপত্তির মুখেও বিয়ে ও কাবিননামা সম্পন্ন করার অপরাধে কাজী অফিসের বিয়ে রেজিস্ট্রার (কাজি) এবিএম সফিকুল ইসলাম ও তার সহকারী মাহামুদুল হাসানকে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামাল হোসেন আটক করে পুলিশে সোপর্দ করেন।

একই সঙ্গে একই কলেজছাত্রী বাদী হয়ে সন্ত্রাসী মনির ও কাজিদের আসামি করে ভোলা থানায় মামলা দেয় । এর আগে ভোলা প্রেস ক্লাবে এসে শহরের ওয়াদুল হক কলেজের এবারের এক এইচএসসি পরীক্ষার্থী তার ভাই মো. সোহেল সাংবাদিকদের কাছে ঘটনা তুলে ধরে বিচার দাবি করেন। প্রেস ক্লাবের সভাপতি, সম্পাদকসহ কর্মকর্তারা বিষয়টি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে অবহিত করেন।

ঘটনা শুনে জেলা প্রশাসকের নির্দেশে কাজী অফিসে গিয়ে ঘটনার সত্যতা পান উপজেলা নির্বাহী কর্মকর্তা কামাল হোসেন। ওই ছাত্রীর বয়স সাড়ে ১৬ বছর। কিন্তু কাবিননামায় ভুয়া জন্মতারিখ উল্লেখ করেন কাজী ও তার সহযোগীরা । আটক কাজী এবিএম সফিকুল ইসলাম জানান, তিনি বিষয়টি জানতেন না।-যুগান্তর



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।