AmaderBarisal.com Logo

কলাপাড়ায় জালিয়াতি করে ব্যাংক থেকে টাকা নেওয়ার সময় আটক ১


আমাদেরবরিশাল.কম

২২ মে ২০১৯ বুধবার ৪:৩৩:৫৫ অপরাহ্ন

কলাপাড়ায় জালিয়াতি করে ব্যাংক থেকে টাকা নেওয়ার সময় আটক ১

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া॥ ব্যাংক কর্মর্তার স্বাক্ষর জাল করে তিন লাখ টাকা হাতিয়ে নেওয়ার সময় মো. সানোয়ার শেখ নামের এক প্রতারককে আটক করে কলাপাড়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে পটুয়াখালীর খেপুপাড়া শাখায়। কলাপাড়া প্রেসক্লাব পিওন মো. মানুন খানের বুদ্ধিমত্তায় ব্যাংক কর্তৃপক্ষ জালিয়াত সানোয়ারকে আটক করতে সক্ষম হয়।

ব্যাংক ম্যানেজার বশির উদ্দিন জানান, খেপুপাড়া শাখার সঞ্চয়ী হিসাব নম্বর ৭৩৪৮ এর একটি চেক (নং৬১৫৮৬০৩) পাতা নিয়ে হিসাব পরিবর্তন করে ৭০৪৮ নম্বর লিখে তিন লাখ টাকার অংক বসিয়ে কর্মকর্তাদের যৌথ সই (বি-৩৭) সম্পন্ন করে ধৃত সানোয়ার ক্যাশে জমা দেয়।

চেকটির অংক বেশি হওয়ায় ক্যাশিয়ার জানতে চাইলে সানোয়ার দ্রুত সটকে পড়েন। নিচতলায় গিয়ে চাকামইয়া ইউপির অস্থায়ী কার্যালয় চুপটি করে বসে থাকেন। ওই সময় কলাপাড়া প্রেসক্লাব পিওন মামুন সানোয়ারকে ফলো করে চিহ্নিত করেন।

আটক হওয়া সানোয়ার মাদারিপুর জেলার ঘুনসি গ্রামে সৈয়দ আলীর ছেলে। কৌশলে আটকে রাখেন। ব্যাংক ম্যানেজার সিসি ক্যামেরা দেখে সানোয়ারকে ফের পাকড়াও করে ব্যাংকে নিয়ে পুলিশে খবর দেন।

উল্লেখ্য যে একাউন্টের মাধ্যমে এবং চেকের পাতা ব্যবহারকার করা হয়েছে সেটি (৭৩৪৮ নম্বর একাউন্ট) গত ৬ মে খোলা হয়। একাউন্টটির পরিচালনাকারী ব্যক্তি হচ্ছে মো. হাবিবুর রহমান। তার পিতার নাম আব্দুল বাশার। মাদারিপুরের ঘুনসিতে বাড়ি।

এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ধৃত সানোয়ারকে জিজ্ঞাসাবাদ করলে এচক্রের আরও সদস্যদের ধৃত করা সম্ভব হবে বলে ব্যাংক ম্যানেজার জানান।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।