AmaderBarisal.com Logo

মুক্তিযোদ্ধার জমি দখল করলেন ইউপি চেয়ারম্যান!


আমাদেরবরিশাল.কম

২৪ মে ২০১৯ শুক্রবার ৫:২৪:০৪ অপরাহ্ন

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধার জমি দখল করলেন ইউপি চেয়ারম্যান!

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ার ৪নং দাউদখালী ইউপি চেয়ারম্যান ফজলুল হক রাহাত খানের বিরুদ্ধে এক মুক্তিযোদ্ধার ডিসিআরকৃত জমি দখল করে ঘর উত্তোলনের অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় ভূক্তভোগী মুক্তিযোদ্ধা আ. লতিফ মোল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ করেছেন। অবশ্য জোর পূর্বক ঘর উত্তোলনের কথা ইউপি চেয়ারম্যান স্বীকারও করেছেন।

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধার জমি দখল করলেন ইউপি চেয়ারম্যান!

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার দধিভাঙ্গা বাজারে ডিসিআরকৃত জমিতে দোকান ও বাসাবাড়ি করে মুক্তিযোদ্ধা আ. লতিফ মোল্লা পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। গত বুধবার রাতে ৪নং দাউদখালী ইউপি চেয়ারম্যান ফজলুল হক রাহাত খানের নেতৃত্বে তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ডিসিআরকৃত ওই জমির একটি ছাপড়া ঘর ভেঙে নতুন করে একটি ঘর উত্তোলন করেন।

এসময় মুক্তিযোদ্ধা ও তার পরিবার বাঁধা দিতে গেলে তাদেরকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করেন। এঘটনায় ওই মুক্তিযোদ্ধা বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করলে তিনি সহকারী কমিশনার (ভূমি) কে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

এব্যাপারে দাউদখালী ইউপি চেয়ারম্যান ফজলুল হক রাহাত খান দম্ভোক্তি করে বলেন, ‘ওই জমি আমি দখল করেছি। এতে আমার জেল ফাঁস যা হবার হবে।’

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস জানান, ‘আমি একটি ট্রেনিংয়ে ঢাকায় আছি। এসে তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।’



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।